এখন পড়ছেন
হোম > খেলা > নির্বাচন চলায় ফাইল পাঠাতে দেরি রাজ্য সরকারের! অর্জুন পুরস্কার পেলেন না নামী এই অ্যাথলিট

নির্বাচন চলায় ফাইল পাঠাতে দেরি রাজ্য সরকারের! অর্জুন পুরস্কার পেলেন না নামী এই অ্যাথলিট

নির্বাচন নিয়ে এত ব্যস্ত রাজনৈতিক নেতারা যে প্রয়োজনীয় ফাইলই সময়ে পাঠানো গেল না কেন্দ্রে! আর তাই দেশকে একের পর এক সম্মান এনে দিয়েও অর্জুন পুরস্কার প্রাপ্তি থেকে বঞ্চিতই থেকে যেতে হল দেশের অন্যতম নামি অ্যাথলিটকে! ফলে, প্রশ্ন উঠছে – নেতা-মন্ত্রীরা নাহয় ব্যস্ত ছিলেন, নির্বাচনের কাজে, আমলারা কি করছিলেন?

একই সঙ্গে প্রশ্ন উঠছে, আমলাদের নির্বাচনের সময় দলীয় কাজে ব্যবহার করা হচ্ছিল কি? যে কারণেই এশিয়ান গেমসে ভারতকে দু-দুটি রৌপ্য পদক এনে দেওয়া দেশের অন্যতম সেরা অ্যাথলিট দ্যুতি চাঁদের নাম অর্জুন প্রাপকদের তালিকায় ঘোষিত হওয়া সত্ত্বেও, তাঁকে বঞ্চিতই থেকে যেতে হল!

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, প্রথমে এ বছরের অর্জুন পুরস্কার প্রাপকের তালিকায় বিখ্যাত অ্যাথলিট দ্যুতি চাঁদের নাম থাকলেও, পরবর্তীকালে তাঁর নাম সেই তালিকা থেকে সরিয়ে দেওয়া হয়। খোঁজ নিয়ে জানা যায়, এই সংক্রান্ত জরুরি ফাইল সময়ে পাঠাতেই পারেনি ওড়িশা সরকার। খবর পেয়েই, দ্যুতি চাঁদ ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েকের সঙ্গে দেখা করেন।

সেই বৈঠক সেরে বেরিয়ে হতাশ দ্যুতি চাঁদ জানান, আমি জানতে পারি যে সরকার আমার নাম প্রেরণে দেরী করেছিল বলে আমার নাম সরিয়ে দেওয়া হয়েছে (অর্জুন পুরস্কারের তালিকা থেকে)। আমি মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে জানতে পারি যে, সেই সময় নির্বাচন চলছিল। ফলে, সেই সময় ফাইলটির কাজ কাজ করা সম্ভব হয় নি, ফলে দেরী হয়েছিল। সমগ্র ঘটনায় দ্যুতি চাঁদ তো বটেই, হতাশ ক্রীড়ামহলও।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!