এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্য সরকারের মাথা ব্যথা বাড়িয়ে এবার 100 দিনের কাজের সুপারভাইজাররা রাজপথে নামলেন

রাজ্য সরকারের মাথা ব্যথা বাড়িয়ে এবার 100 দিনের কাজের সুপারভাইজাররা রাজপথে নামলেন

একেই পার্শ্বশিক্ষক এবং এসএসসি যুব ছাত্র অধিকার মঞ্চ আন্দোলনের চাপে প্রবল বিড়ম্বনায় রাজ্য সরকার। এবার গোদের ওপর বিষফোঁড়া হিসেবে রাজ্যের বিড়ম্বনাকে বাড়িয়ে 100 দিনের কাজের সুপারভাইজাররাও আন্দোলনে নামতে চলেছে।

সূত্রের খবর, রাজ্যের সমস্ত জেলার প্রায় 50 হাজারের মতো সুপারভাইজারদের নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে 11 তম ডেপুটেশন জমা দেওয়ার একটি কর্মসূচি নিচ্ছে এমজিএনআরইজিএ। জানা গেছে, আগামী 27 শে নভেম্বর বেলা 12 টায় রামলীলা পার্কে জমায়েত করবেন তারা।

আর এরপরই সেখান থেকে মিছিল করে ধর্মতলায় রানী রাসমণি অ্যাভিনিউয়ে পৌঁছবেন। আর 100 দিনের কাজের সুপারভাইজারদের এই আন্দোলনে এখন প্রবল চিন্তায় রাজ্য প্রশাসন। কিন্তু ঠিক কী কী দাবি নিয়ে তারা মুখ্যমন্ত্রীর কাছে এই ডেপুটেশন কর্মসূচিতে শামিল হচ্ছে?

জানা গেছে, পঞ্চায়েতের কাজের পাশাপাশি অন্যান্য সরকারি কাজের সঙ্গেও এইএমজিএনআরইজিএ সুপারভাইজারদের যুক্ত করা, প্রত্যেকের স্থায়ীকরণ এবং ন্যূনতম বেতন সুনিশ্চিত করা, স্বাস্থ্য বীমা চালু করা সহ একগুচ্ছ দাবি রয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এই সমস্ত দাবি নিয়ে আগামী 27 শে নভেম্বর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ডেপুটেশন দিতে চলেছে রাজ্যের 100 দিনের কাজের সঙ্গে যুক্ত 50 হাজারের মতো সুপারভাইজার। এখন শেষ পর্যন্ত এই সুপারভাইজারদের ডেপুটেশন প্রক্রিয়া ঠিক কোন পর্যায়ে পৌঁছয় সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!