এখন পড়ছেন
হোম > রাজ্য > না খেয়ে মানুষ মরছে আর রাজ্য সরকার খাদ্য উৎসব করছে! প্রতিবাদ করে গ্রেপ্তার সুজন চক্রবর্তী

না খেয়ে মানুষ মরছে আর রাজ্য সরকার খাদ্য উৎসব করছে! প্রতিবাদ করে গ্রেপ্তার সুজন চক্রবর্তী

2011 সালে রাজ্যে পালাবদলের পর থেকেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করে আসছেন এই রাত যে অনাহারে আর একটি মানুষের মৃত্যু হয় না। কিন্তু সম্প্রতি জঙ্গলমহলের লালগড়ে 7 লোধা শবরের মৃত্যুতে উত্তপ্ত হয়েছে রাজ্য রাজনীতি।

এমনকী এই অভিযোগ তুলে রাজ্য সরকারের বিরুদ্ধে সম্প্রতি সোচ্চার হয়েছে বিজেপি, সিপিএম, কংগ্রেস সহ সমস্ত বিরোধী দলগুলো। আর এবার সেই রাজ্য সরকারের “আহারে বাংলা” অনুষ্ঠানে হাতেনাতে সুযোগ পেয়ে ফাঁকতালে দাও মারলো সিপিএম। গতকাল থেকে রাজারহাট নিউ টাউনে রাজ্যের উদ্যোগে চলছে “আহারে বাংলা খাদ্য উৎসব।”

আর সেখানেই সন্ধ্যে থেকে অনাহারে জঙ্গলমহলের সাত ব্যক্তির মৃত্যু নিয়ে বিক্ষোভ দেখান সিপিএম কর্মী সমর্থকরা। আর এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত হন যাদবপুরে সিপিএম বিধায়ক তথা বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তী।

আর সেখানেই এই বিক্ষোভ-সমাবেশ সরাতে পুলিশের পক্ষ থেকে গ্রেপ্তার করা হয় সুজন চক্রবর্তী, শুভজিৎ দাশগুপ্ত সহ একাধিক সিপিএম সমর্থককে। জানা গেছে, প্রত্যেককেই নিউটাউন থানায় নিয়ে যাওয়া হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে সিপিএম নেতাদের গ্রেফতার করায় দলের সমর্থকরা পুলিশের সামনেই প্রবল বিক্ষোভ দেখাতে শুরু করেন। শুরু হয় বচসা, ধস্তাধস্তি। সব মিলিয়ে রাজ্য সরকারের আহারে বাংলা খাদ্য উৎসবে বিক্ষোভ দেখাতে গিয়ে পুলিশের হাতে বন্দি হলেন বাম পরিষদীয় দলনেতা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!