এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্য সরকারি চাকরির বিজ্ঞাপন বেরোতেই জমা পড়ল শূন্যপদের ১০ গুন আবেদন, ঘোষিত পরীক্ষার দিন – জানুন বিস্তারিত

রাজ্য সরকারি চাকরির বিজ্ঞাপন বেরোতেই জমা পড়ল শূন্যপদের ১০ গুন আবেদন, ঘোষিত পরীক্ষার দিন – জানুন বিস্তারিত

রাজ্য সরকারি চাকরির বিজ্ঞাপন বেরোতেই জমা পড়ল শূন্যপদের থেকে ১০ গুন বেশি আবেদন পত্র। এমনটাই ঘটেছে পূর্ব বর্ধমান জেলায় উৎকর্ষ বাংলা প্রকল্পে জেলা, মহকুমা ও ব্লকস্তরে কর্মী নিযুক্ত করার বিজ্ঞাপনে। রাজ্য সরকারের টেকনিক্যাল এডুকেশন বিভাগের ট্রেনিং অ্যান্ড স্কিল ডেভেলপমেন্ট-এর পক্ষ থেকে জেলায় জেলায় উৎকর্ষ বাংলা স্কিমে কর্মী নিয়োগ হবে।

 

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যাচ্ছে পূর্ব বর্ধমান জেলায় উৎকর্ষ বাংলা প্রকল্পে জেলা, মহকুমা ও ব্লকস্তরে মোট ৩২জন কর্মীর জন্য ৩২২টি আবেদনপত্র জমা পড়েছে। আর এই নিয়ে আগামী ১৫ ও ১৬ ডিসেম্বর নিয়োগের পরীক্ষা নেওয়া হবে বলে জানা গেছে।
জানা গেছে ডিস্ট্রিক্ট প্রজেক্ট ম্যানেজার, সাব ডিভিশন প্রজেক্ট ম্যানেজার, প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট কাম ডিইও পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। তার জন্য যথাক্রমে মাসিক ২৫হাজার,২০হাজার এবং ১১হাজার টাকা দেওয়া হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!