এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রাজ্য বিজেপি সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তৃণমূলের, বড়সড় অস্বস্তিতে গেরুয়া শিবির

রাজ্য বিজেপি সভাপতির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের তৃণমূলের, বড়সড় অস্বস্তিতে গেরুয়া শিবির

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর মন্তব্য নিয়ে বিতর্ক যেন কিছুতেই থামছে না। আর এবার বিতর্কিত মন্তব্যের জন্য থানায় এফআইআর দায়ের করল তৃণমূল। রানাঘাট শহর তৃণমূলের সম্পাদক কৃষ্ণেন্দু বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষের নামে অভিযোগ দায়ের করেছেন বলে জানা গেছে। এছাড়াও তৃণমূলের তরফে দাবি তোলা হয়েছে যে, বিজেপির রাজ্য সভাপতির কাছে যদি কোনও আগ্নেয়াস্ত্র থাকে তাহলেও তা বাজেয়াপ্ত করতে হবে।

প্রসঙ্গত, গত রবিবার নদিয়ায় একটি সভায় দিলীপবাবু দাবি করেন, , ”সরকারি সম্পত্তি নষ্ট করা হচ্ছে। কার টাকা এটা? এটা আমার, আপনার টাকা। ট্রেনে আগুন লাগাচ্ছে, কার টাকা ধ্বংস করছে? এত কিছু সত্ত্বেও একটা গুলি চালানো হল না। কোনও লাঠিচার্জ-এফআইআর করা হল না। কাউকে পুলিশ গ্রেফতারও করেনি এখনও। যারা আগুন জ্বালিয়ে সম্পত্তি নষ্ট করছে, তাদের কি বাপের সম্পত্তি এগুলো? কীভাবে তারা সরকারি সম্পত্তি নষ্ট করতে পারে। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি চালিয়েছে। তাদের গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে। আমরা এদেরকে জেলে ভরব, গুলি করে মারব”।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

যা ঘিরেই শুরু বিতর্ক। তাঁর এই বক্তব্যের জন্য নিন্দার ঝড় বয়ে চলছে সর্বত্র। এই নিয়ে কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়ও দাবি করেছেন দল এই বক্তব্যকে সমর্থন করে না। আর এর মধ্যেই তৃণমূলের এই থানায় অভিযোগ রাজ্য ব্যপির অস্বস্তি বাড়ালো বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!