এখন পড়ছেন
হোম > রাজ্য > এসএসকে-এমএসকে শিক্ষকদের জন্য আসতে চলেছে সুখবর, শিক্ষামন্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক

এসএসকে-এমএসকে শিক্ষকদের জন্য আসতে চলেছে সুখবর, শিক্ষামন্ত্রীর সঙ্গে দীর্ঘক্ষণ বৈঠক

বেতন বৃদ্ধি নিয়ে এসএসকে-এমএসকে শিক্ষকদের সঙ্গে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় এদিন বৈঠক করেছেন এমনটাই দাবি করা হয়েছে ওয়েস্ট বেঙ্গল তৃণমূল এসএসকে-এমএসকে টিচার্স অ্যান্ড এ এস ঐক্যমঞ্চের তরফ থেকে। তাদের আরো দাবি যে বৈঠক আশাপ্রদভাবে সফল কেননা বৈঠকে শিক্ষকদের বেতন বৃদ্ধির প্রস্তাব শিক্ষামন্ত্রী ভেবে দেখার আশ্বাস দিয়েছেন।

জানা গেছে যে তৃণমূল শিক্ষা সেল যথেষ্ট সহায়তা করেছিল শিক্ষামন্ত্রীর কাছে এই বৈঠকের জন্য। এদিন এসএসকে-এমএসকে শিক্ষকদের তরফ থেকে তাদের নিয়ে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে একটি কনভেনশন করার প্রস্তাবও শিক্ষামন্ত্রীকে দেওয়া হয় আর তাতে রাজি হয়েছেন শিক্ষামন্ত্রী। ফলে মনে করা হচ্ছে যে এবার এসএসকে-এমএসকে শিক্ষকদের ভাগ্য খুব শিগ্রই ফিরতে চলেছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

যদিও এই নিয়ে বিরোধীদের দাবি এটা শুধুমাত্রই লোকদেখানো ২০১৯ এর ভোটের কথা মাথায় রেখে তবে যাই হোক আশাবাদী ওয়েস্ট বেঙ্গল তৃণমূল এসএসকে-এমএসকে টিচার্স অ্যান্ড এ এস ঐক্যমঞ্চ। তাদের মতে এবার সব সমস্যার সমাধান হবেই।

Top
error: Content is protected !!