এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এসএসসির অনশনকারী চাকরিপ্রার্থীদের মঞ্চে পার্থ চ্যাটার্জী, দিলেন আশ্বাসবাণী

এসএসসির অনশনকারী চাকরিপ্রার্থীদের মঞ্চে পার্থ চ্যাটার্জী, দিলেন আশ্বাসবাণী

বিগত তিনদিন ধরে কলকাতার প্রেস ক্লাবে ঢোকার মুখে এসএসসির কিছু চাকরিপ্রার্থী অনশনে বসেছিলেন। যা নিয়ে কিছুটা হলেও উত্তাল হয়ে উঠেছিল রাজ্য। আর এরই মাঝে শনিবার সেই এসএসসির অনশনকারী চাকরিপ্রার্থীদের মঞ্চে তাঁদের সঙ্গে দেখা করে গেলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

সূত্রের খবর, এদিন প্রেসক্লাবে একটি বই উদ্বোধনে এসেছিলেন শিক্ষামন্ত্রী। আর সেইখান থেকেই তিনি সেই অনশনকারীদের মঞ্চে গিয়ে তাদের সঙ্গে দেখা করেন।প্রসঙ্গত, এদিনই বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীও কোলকাতার প্রায় তিনটি জায়গায় অবস্থানরত এসএসকে-এমএসকে শিক্ষকদের সঙ্গে দেখা করেন। আর সেখানেই তিনি প্রশ্ন তোলেন যে, এসএসসি ঠিক কাদের ডাকছে তার পূর্ণাঙ্গ তালিকা কেন প্রকাশ করা হচ্ছে না?

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এজন্য সরকারকে সহানুভূতিশীল হওয়ারও আবেদন জানান সুজন বাবু। আর কোলকাতা প্রেসক্লাবে বই উদ্বোধনে এসে সেই প্রেসক্লাবের ঢোকার মুখে অনশন করা এসএসসি চাকরি প্রার্থীদের সঙ্গে দেখা করে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় আগামী মঙ্গলবার তাদের পাঁচ জনের একটি প্রতিনিধি দলকে আলোচনা করবার জন্য সময় দেন।

আর এরপরই শিক্ষামন্ত্রী বলেন, “যদি যোগ্যতা থাকে তাহলে একজন প্রার্থীও বঞ্চিত হবেন না। আমরা প্রার্থীদের বলেছি যে মুখ্যমন্ত্রী তাদের প্রতি সহানুভূতিশীল। এত ঠান্ডার মধ্যে তারা কেন অনশন করছেন! ওনারা সেটা শুনেছেন। আলোচনার মাধ্যমে সব সমস্যার সমাধান হবে।” সবমিলিয়ে এবার প্রেসক্লাবে ঢোকার মুখে এসএসসি চাকরিপ্রার্থীদের অনশন মঞ্চে দেখা করে গেলেন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!