এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > “স্পোর্টস কোটায়” বড়সড় কর্মসংস্থানের কথা ভাবছে রাজ্য সরকার, জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী

“স্পোর্টস কোটায়” বড়সড় কর্মসংস্থানের কথা ভাবছে রাজ্য সরকার, জানিয়ে দিলেন শুভেন্দু অধিকারী

এবার রাজ্যের ক্রীড়াক্ষেত্রেও তাঁদের কর্মসংস্থানের কথা ভাবতে চলেছে রাজ্য সরকার। সূত্রের খবর, পুলিশ ডিপার্টমেন্টের সুপারিশে সৈকত কাপের মাধ্যমে বাছাই করা স্পোর্টসম্যানদের কর্মসংস্থান করা হবে বলে এদিন হলদিয়ায় পূর্ব মেদিনীপুর জেলা পুলিশের উদ্যোগে সৈকত কাপ ম্যারাথন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে সেই কথাই বললেন রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

জানা গেছে, এদিন হলদিয়ার ম্যারাথন রেসে পুরুষদের 10 কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতায় 550 জন এবং মহিলাদের 5 কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতা 150 জন অংশগ্রহণ করেছেন। আর জেলা পুলিশের উদ্যোগে এবং ডিস্ট্রিক্ট রোডরেস অ্যাসোসিয়েশনের সহযোগিতায় এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সফল প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী।

যেখানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ভি সলোমন নেশাকুমার, হলদিয়া পুরসভার চেয়ারম্যান শ্যামল কুমার আদক, হলদিয়া উন্নয়ন কর্তৃপক্ষের সিইও বিভু গোয়েল সহ অন্যান্যরা। আর সেই অনুষ্ঠানে উপস্থিত হয়েই রাজ্য সরকার ক্রীড়া ক্ষেত্রে ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরেন শুভেন্দু বাবু।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন তিনি বলেন, “মুখ্যমন্ত্রীর উদ্যোগে এর আগে জঙ্গলমহল কাপ অনুষ্ঠিত হয়েছে। এবার সারা রাজ্যে পুলিশের উদ্যোগে যে সৈকত কাপ হচ্ছে তারও নামকরণ করেন মুখ্যমন্ত্রী। এটা যুব সমাজের শরীর ও মন গঠনের ক্ষেত্রে একটা ভালো উদ্যোগ।” আর এরপরেই রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী বলেন, “আমি পুলিশের এডিজি নীরজ সিংয়ের পক্ষ থেকে জানতে পেরেছি যে সৈকত কাপে যারা সফল হবে তাঁদের কর্মসংস্থানের বিষয়ে রাজ্য চিন্তাভাবনা করছে।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, সামনে লোকসভা ভোট। আর সেই লোকসভা ভোটের আগে রাজ্যের কর্মসংস্থানের দুর্বল দিক  যাতে বিরোধীরা ঠিকমতো তুলে ধরতে না পারে, সেজন্য সৈকত কাপের মাধ্যমিক কৃতি খেলোয়াড়দের চাকরির কথা বলে নিজেদের ভোটব্যাঙ্ক কিছুটা শক্ত করার চেষ্টা করছে রাজ্যের শাসক দল।

এদিকে এদিন স্বামী বিবেকানন্দের জন্মদিবস উপলক্ষে হলদিয়া পৌরসভা ও এইচডিএর উদ্যোগে এইচডিএর চত্বরে বিবেকানন্দের পুর্নাবয়ব মূর্তিতে মাল্যদান করেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি এদিন দুপুরে সুতাহাটা ব্লকের উদ্যোগে বিবেক চেতনা উৎসবেও যোগ দেন রাজ্যের পরিবহনমন্ত্রী। সব মিলিয়ে এবার বিবেকানন্দের জন্মদিনে স্পোর্টসের কোটায় বড়সড় কর্মসংস্থানের চিন্তাভাবনা করছে রাজ্য সরকার বলে এদিন জানিয়ে দিলেন রাজ্যের হেভিওয়েট মন্ত্রী‌।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!