এখন পড়ছেন
হোম > খেলা > স্পনসরের চাপে দলহীন হতে চলেছেন কোলকাতা ময়দানের নামী বিদেশি তারকা

স্পনসরের চাপে দলহীন হতে চলেছেন কোলকাতা ময়দানের নামী বিদেশি তারকা

প্রখ্যাত জাপানি মিডফিল্ডার কাটসুমিকে অপসারণের সিদ্ধান্ত নিল ইস্টবেঙ্গল। আই লিগের সঙ্গে তাঁর এক বছরের চুক্তি থাকলেও পরবর্তী ম্যাচে আর লাল হলুদ জার্সিতে ময়দান কাঁপাতে দেখা যাবে না তাকে। গত মরসুমে ১৮ ম্যাচে ৬ টি গোল করে চমক দেওয়ার মতো পারফরম্যান্স করলেও স্পনসরদের চাপে তাকে সরিয়ে নতুন বিদেশি প্লেয়ারের খোঁজ করছে এখন লাল হলুদ কতৃপক্ষ। আর জাপানি ফুটবলার কাটসুমিকে খুঁজতে বলা হয়েছে অন্য ক্লাব। এ নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করেছেন তিনি। ক্লাব কর্তাদের এই নির্দেশ মানতে রাজি নন তিনি। তাঁর এজেন্টের সঙ্গে ক্লাব কর্তাদের ক্ষতিপূরণ নিয়ে কথা চলছে আপাতত। তবে জানা যাচ্ছে, তাঁকে আই লিগের ক্লাব খুঁজে দেওয়ার আশ্বাস দিয়েছেন ইস্টবেঙ্গলের এক কর্মকর্তা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

ক্লাব সূত্রে জানা গেছে,পরবর্তী ম্যাচ গুলোর জন্য কোস্টারিকার বিশ্বকাপার জনি অ্যাকোস্টাও কে চুক্তিপত্রে সাইন করিয়েছেন ইস্ট বেঙ্গল। কিছুদিন আগেই তাঁর এজেন্টের সঙ্গে কথা বলেছিলেন অ্যালভিটো ডিকুনহা। তারপরই বিষয়টিও কোয়েস কর্তাদের জানিয়েছেন তিনি। কোয়েস কর্তাদের সম্মতি পেয়েই জনি অ্যাকোস্টাকে দলে নেওয়া হয়েছে। এছাড়াও নতুন কিছু মিডফিল্ডারকে দলে নেওয়ার প্রস্তাবও দেওয়া হয়েছে অ্যালভিটোর তরফ থেকে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

উল্লেখ্য,এখন থেকে টাকা নেওয়া,স্পনসর ঠিক করার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে লাল-হলুদ শিবিরকে মতামত নিয়ে হবে কোয়েস কর্তৃপক্ষের। কারণ ক্লাবের প্রায় সিংহভাগ(৭০%) শেয়ার কিনেছে ভিন রাজ্যের এই সংস্থাটি। কোয়েস আধিকারিকদের তরফ থেকে জানানো হয়েছে, দল পরিচালনার ক্ষেত্রে মতামত দিতে চায় তাঁরা। তাই ফুটবলার টিমে কাদের রাখা হবে,দল কীভাবে পরিচালনা করা হবে সে বিষয়ে আলোচনার জন্যে একটি কমিটি তৈরি হয়েছে ইস্টবেঙ্গল ক্লাবে। ক্লাবের তরফ থেকে কমিটিতে রয়েছেন ফুটবল সচিব রজত গুহ এবং প্রাক্তন ফুটবলার আলভিটো ডি’কুনহা।

প্রসঙ্গত, জাপানি ফুটবলার কাটসুমি কোয়েস কর্মকর্তাদের কোপের মুখে পড়লেও ভারতীয় ফুটবলার দের আপাতত এই ভয় নেই। কারণ এই মরশুয়ে কোয়েস যখন লাল-হলুদ ক্লাবের শেয়ার হোল্ডার হন,তার আগেভাগেই ভারতীয় ফুটবলারদের নিয়ে দলের রদবদল মোটামুটি শেষ হয়ে গেছিল। তাই ইচ্ছে থাকলেও ভারতীয় ফুটবলারদের এখন আর পরিবর্তন করতে পারবে না কোয়েস,এমনটাই জানা যাচ্ছে,ক্লাবের সূত্র থেকে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!