এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন এক বিধায়ক ও মহিলা শাখার রাজ্য সভানেত্রী? বাড়ছে জল্পনা

এবার বিজেপিতে যোগ দিতে চলেছেন এক বিধায়ক ও মহিলা শাখার রাজ্য সভানেত্রী? বাড়ছে জল্পনা

Priyo Bandhu Media

লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদী ও অমিত শাহের অশ্বমেধের ঘোড়া থামানোর জন্য, দীর্ঘদিনের বৈরিতা ভুলে এক ছাতার তলায় এসেছিলেন বিরোধীরা। মমতা বন্দ্যোপাধ্যায় ব্রিগেডে ১৯ দলের জোটের নেতাদের ডেকে নিয়ে এসে মোদী বিরোধী হাওয়া তীব্র করতে চেয়েছিলেন। জবাবে গেরুয়া শিবিরের নেতারা একটাই প্রশ্ন তুলেছিলেন – আপনাদের জোটের প্রধানমন্ত্রী মুখ কে?

তখন, বিরোধী নেতা-নেত্রীরা জোর গলায় জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী ভোটের পরে ঠিক হবে, আগে বিজেপিকে হঠিয়ে দেশবাসীকে ‘বাঁচাতে’ চান তাঁরা! কিন্তু, সেই মিলিজুলি জোটকে কিছুতেই মেনে নেন নি দেশের জনতা। মুখ থুবড়ে পড়েছে জোটের প্রতিটি দলই। আর তারপরেই সেই জোটের বিভিন্ন শরিকের মধ্যে ভাঙন তীব্রতর হয়েছে। সব দল থেকেই শীর্ষ ও জনপ্রিয় নেতা-নেত্রীরা এবার গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

গোটা দেশজুড়েই চলতে থাকা এই প্রবনতার জেরে এবার বড়সড় ধাক্কা খেতে চলেছেন এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার। আকোলে বিধানসভার বিধায়ক বৈভব পিচদ এবার দল ছেড়ে বিজেপিতে নাম লেখাতে চলেছেন বলে তীব্র জল্পনা। মহারাষ্ট্র বিজেপির একটি সূত্রের দাবি গত ২৫ শে জুলাই তিনি মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশের সঙ্গে একান্তে বৈঠক করে এসেছেন। তাঁর গেরুয়া শিবিরে যোগদান এখন সময়ের অপেক্ষা বলেই মনে করছেন সংশ্লিষ্ট মহল।

তবে শুধু এই দাপুটে বিধায়কই নন, শরদ পাওয়ারকে আরও বড় ধাক্কা দিতে চলেছেন মহিলা শাখার রাজ্য সভানেত্রী চিত্রা ওয়াঘ। ইতিমধ্যেই তিনি নিজের পদ থেকে ও দল থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন। সূত্রের খবর, তিনিও গেরুয়া শিবিরের দিকে পা বাড়িয়ে রেখেছেন। মহারাষ্ট্রের রাজনীতিতে, বিশেষ করে মহিলা রাজনৈতিক কর্মী-সমর্থকদের চিত্রা বাঘের যা জনপ্রিয়তা, সেই নিরিখে শরদ পাওয়ারের জন্য এই দলত্যাগ বড়সড় ধাক্কা হতে চলেছে বলেই মনে করা হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!