এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দেবশ্রীকে নিয়ে বড়সড় পরামর্শ শোভনকে দিলেন বিজেপি নেতা, জেনে নিন

দেবশ্রীকে নিয়ে বড়সড় পরামর্শ শোভনকে দিলেন বিজেপি নেতা, জেনে নিন

বুধবার শোভন চট্টোপাধ্যায় তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সাথে নিয়ে নয়াদিল্লিতে বিজেপির সদর দপ্তরে গিয়ে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। তবে শোভনবাবুর বিজেপিতে যোগদান খুব একটা সুখকর ছিল না। কেননা শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় যখন বিজেপিতে যোগ দেওয়ার জন্য বুধবার বিজেপির সদর দপ্তরে গিয়েছিলেন, ঠিক তখনই সেখানে তারা দেখতে পান রায়দিঘির তৃণমূল বিধায়ক দেবশ্রী রায়কে।

জানা যায়, তখনই শোভনবাবু জানতে পারেন যে তাদের সাথে দেবশ্রী দেবীও বিজেপিতে নাম লেখাবেন। আর তখনই দেবশ্রী রায় যদি বিজেপিতে যোগ দেয়, তাহলে তিনি এবং তার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় বিজেপিতে নাম লেখাতে পারবেন না বলে সাফ বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়কার প্রিয় কানন।

এরপরই শেষ পর্যন্ত দেবশ্রী রায়ের বিজেপিতে যোগদানের পর্ব আটকে যায়। উল্টে বিজেপিতে যোগদান করেন তৃণমূলের শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু বিজেপিতে শোভন চট্টোপাধ্যায় যোগদানের সূচনাপর্বে দেবশ্রী রায়কে নিয়ে যে গোলযোগ তৈরি হয়েছিল, তা এবার মেটানোর জন্য আসরে নামতে দেখা গেল বিজেপির সর্বভারতীয় সহসাধারণ সম্পাদক শিব প্রকাশকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

সূত্রের খবর, বুধবার শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগদানের পর বৃহস্পতিবার তাদের সঙ্গে ঘরোয়া আলোচনায় বসেন বিজেপি নেতা শিব প্রকাশ। সকাল 11 টা নাগাদ শুরু হওয়া এই বৈঠক প্রায় দুই ঘণ্টা ধরে চলে। যেখানে উপস্থিত ছিলেন সেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ও।

আর এই বৈঠক চলাকালীনই বুধবার শোভন-বৈশাখীর বিজেপিতে যোগদানের সময় দেবশ্রী রায় কে নিয়ে যে সমস্যা তৈরি হয়েছিল, তা দূস্বপ্ন ভেবে ভুলে যাওয়ার পরামর্শ দিলেন শিবপ্রকাশ। শোভন চট্টোপাধ্যায়ের উদ্দেশ্যে এই বিজেপি নেতা বলেন, “তৃণমূল কংগ্রেসে শেষ দিকে আপনাদেরকে বহু গঞ্জনার শিকার হতে হয়েছে।

বিজেপিতে সেই ধরনের ঘটনার পুনরাবৃত্তি হবে না। দেবশ্রী পর্বকে দুঃস্বপ্ন ভেবে ভুলে যান।” অন্যদিকে এদিন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এক নতুন সম্পর্কে জড়িয়ে পড়েন বিজেপি নেতা শিবপ্রকাশ। যেখানে রাখি বন্ধনের পূর্ণলগ্নে শিবপ্রকাশের হাতে রাখি পরিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

আর এরপরই বৈশাখীদেবী বলেন, “আমি শিবপ্রকাশজীর হাতে রাখি পরিয়েছি। এবার থেকে আমাকে রক্ষা করার দায়িত্ব ওনার বলে উনি জানিয়েছেন।” সব মিলিয়ে একদিকে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সাথে নতুন বন্ধনে আবদ্ধ, আবার অন্যদিকে শোভনবাবুকে দেবশ্রী পর্ব ভুলে যেতে বলে নতুন ভাবে কাজ করার উদ্যম দিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা।

Top
error: Content is protected !!