এখন পড়ছেন
হোম > জাতীয় > শোভনের বিজেপিতে যাওয়া নিয়ে কি বললেন মুকুল-অর্জুন, জেনে নিন

শোভনের বিজেপিতে যাওয়া নিয়ে কি বললেন মুকুল-অর্জুন, জেনে নিন

অনেকদিন আগেই তারা তৃণমূলের মায়া ত্যাগ করে বিজেপিতে যোগ দিয়েছেন। তবে এবার নিজেদেরই বন্ধুকে পেয়ে রীতিমত উজ্জীবিত বিজেপি নেতা মুকুল রায় এবং অর্জুন সিংহ। প্রায় দু বছরের মতো সময় আগে প্রথম তৃণমূলের ঘর ভেঙে বিজেপিতে যোগ দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সর্বক্ষণের সঙ্গী মুকুল রায়। তারপর সেই মুকুলবাবুর হাত ধরেই একের পর এক অর্জুন সিংহের মতো হেভিওয়েট তৃণমূল নেতারা গেরুয়া শিবিরে নাম লেখান।

তবে সাম্প্রতিক কালে তৃণমূলের দক্ষ সংগঠক হিসেবে পরিচিত শোভন চট্টোপাধ্যায়কে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে তৃণমূল ছেড়ে বিজেপিতে যাওয়া অনেক নেতাদের মনেপ্রাণেই ইচ্ছে জন্মেছিল। আর সেই ইচ্ছেকে মান্যতা দিয়ে এগিয়ে এসেছেন সেই শোভন চট্টোপাধ্যায়ও।

গত বুধবার বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে সাথে নিয়ে নয়া দিল্লিতে বিজেপির সদর দপ্তরে পদ্ম শিবিরে নাম লিখিয়েছেন তিনি। আর নিজেদের বন্ধুকে পেয়ে ঠিক কি বলছেন বিজেপি নেতা মুকুল রায় এবং অর্জুন সিং! সূত্রের খবর, স্বাধীনতা দিবস উপলক্ষে উত্তর 24 পরগনার বীজপুরে একটি তেরঙ্গা যাত্রার আয়োজন করা হয়। আর সেখানে উপস্থিত ছিলেন মুকুল রায়, অর্জুন সিং সহ টলিউডের এক ঝাঁক শিল্পী।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর এই অনুষ্ঠানে উপস্থিত শেষে শোভন চট্টোপাধ্যায়ের বিজেপিতে যোগ দানের প্রশংসা করে বঙ্গ বিজেপির চাণক্য মুকুল রায় বলেন, “শোভনের বিজেপিতে যোগদানের ফলে বিজেপির শক্তি অনেকটাই বৃদ্ধি পেল।” পাশাপাশি এদিন রাজ্যের পুলিশ প্রশাসন সম্পর্কেও মমতা বন্দ্যোপাধ্যায়ের দৃষ্টিভঙ্গি নিয়ে খোঁচা দেন মুকুল রায়।

পুলিশমন্ত্রীর পদত্যাগ দাবি করে তিনি বলেন, “সিসিটিভির ফুটেজ দেখে দোষীদের গ্রেফতার করা হোক। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া সরকারের কাজ। কিন্তু অভিযুক্তরা মুখ্যমন্ত্রীর ঘনিষ্ঠ, তাই এদের বিরুদ্ধে কিছু করা হবে না।”

অন্যদিকে তৃণমূল এখন গুন্ডাদের দলে পরিণত হয়েছে বলেও জানিয়ে দেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অর্জুন সিংহ।সব মিলিয়ে নিজেদের সতীর্থকে দলে পেয়ে কিছুটা উজ্জীবিত হয়ে প্রাক্তন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জোর কটাক্ষ করলেন বিজেপি নেতা মুকুল রায় ও অর্জুন সিংহ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!