এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লুকোচুরি খেলা অব্যাহত শোভন -বৈশাখীর! ফের তৃণমূল শীর্ষনেতাদের সঙ্গে খোশমেজাজে প্রাক্তন মেয়র

লুকোচুরি খেলা অব্যাহত শোভন -বৈশাখীর! ফের তৃণমূল শীর্ষনেতাদের সঙ্গে খোশমেজাজে প্রাক্তন মেয়র

গতকাল ৭ ই নভেম্বর তৃণমূলের বৈঠকে হাজির হওয়ার কথা ছিল তৃণমূলের প্রাক্তন মেয়র তথা বর্তমান বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় এর। এবং জল্পনায় ছড়িয়েছিল যে কালকে বিজেপি থেকে তৃণমূলে ফিরছেন প্রাক্তন মেয়র ও তার বান্ধবী। এও শোনা গিয়েছিল মুখ্যমন্ত্রীর বাড়িতে ভাইফোঁটায় গিয়েই অভিমানের সব বরফ গলে গেছে আর কতকালই তৃণমূলের যোগ দিয়ে বড়োসড়ো মন্ত্রিত্ব পেতে চলেছেন শোভনবাবু।

আর সেই দায়িত্ব তৃণমূল নেত্রী স্বয়ং তাকে উপহার স্বরূপ দিতে চলেছেন। সকাল পর্যন্ত সেই নিয়ে উত্তাপ থাকলেও সন্ধ্যেবেলা খবর পাওয়া যায় শোভনবাবু আসেননি তৃণমূলের বৈঠকে। জল্পনা শুরু হয় তাহলে কি বিজেপি থেকে গেলেন সব মনোমালিন্য ঠিক হয়ে গেছে।

কিন্তু আজ ফের তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়াতে দেখা গেল প্রাক্তন মেয়র ও তার বান্ধবীকে। জানা যাচ্ছে আজ শুক্রবার সরকারি আমন্ত্রণে সাড়া দিয়ে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। আর শেখেনি তৃণমূলের শীর্ষ নেতৃত্বদের সঙ্গে খোশ মেজাজে দেখা গেলো মেয়রকে। আর এই নিয়ে ফের হইচই পড়ে গেছে রাজনৈতিক মহলে।

 

[content_block id=39107

 

প্রশ্ন উঠছে শোভন বৈশাখী চাইছেন তা কি ? তাকে নিয়ে রীতিমত গোলকধাঁধায় তৃণমূল ও বিজেপি উভয় নেতৃত্বই। বিজেপি মুখে দাবি করছে শোভনবাবু তাদের সঙ্গে আসে আছে কিন্তু আদতে ভেতরে ভেতরে তারাওধাঁধায় পড়েছেন। আর অন্যদিকে তৃণমূলের অবস্থাও সমান। তৃণমূলের শীর্ষ নেতৃত্ব এখনো অন্ধকারে শোভনবাবুর সিদ্ধান্ত নিয়ে। প্রশ্ন উঠছে তাহলে কি দুই নৌকায় পা দিয়ে জল মাপছেন শোভন বাবু। এখন আপাতত এইভাবেই পরিস্থিতি নজরে রেখে দুতারাফেই সম্পর্ক ঠিক রাখতে চাইছেন।

প্রসঙ্গত আজকেও ফিল্ম ফেস্টিভ্যাল এ গিয়ে তৃণমূলের প্রথম সারির নেতা-নেত্রীদের সঙ্গে খোশমেজাজেই থাকতে দেখা গেল শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ফলে জল্পনা আবার বাড়লো সাথে ধন্ধও যে কি চাইছেন শোভনবাবু। যদিও এই নিয়ে এখনো তৃণমূল ,বিজেপি এমনকি যাদের নিয়ে এত হৈচৈ সেই শোভনবাবু ও বৈশাখীদেবীও মুখ খোলেনি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!