এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শোভন-বৈশাখীর মমতার বাড়ি যাওয়া ইস্যুতে মুখ খুললো বিজেপি, জেনে নিন

শোভন-বৈশাখীর মমতার বাড়ি যাওয়া ইস্যুতে মুখ খুললো বিজেপি, জেনে নিন

 

দল ছেড়েছেন অনেক দিন তবুও দিদি মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ছেড়ে দেননি। আজ ভাইফোঁটা আর আজকেই বিশেষ বান্ধবী বৈশাখী বান্দ্যোপাধ্যাকে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে হাজির দিদির প্রিয়ভাই কানন। যা নিয়েই ঝড় রাজনৈতিকমহলে।

শোভনের ঘনিষ্ঠ মহল সূত্রের খবর, ভাইফোঁটা উপলক্ষেই মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে এ দিন গিয়েছেন তাঁরা।প্রতি বছরই ভাইফোঁটার দিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে শোভন বাবু থাকলেও গত বছর মন্ত্রিসভা থেকে বা কলকাতার মেয়র পদ থেকে ইস্তফা দেওয়ার পর তাঁকে মুখ্যমন্ত্রীর বাড়ির কালীপুজোয় ও ভাইফোঁটাতেও দেখা যায় নি।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এ প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ”রাজ্যপালও দু’দিন আগে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে। সামাজিক অনুষ্ঠানে সবার যাওয়া দরকার। এখানে রাজনৈতিক রং দেখি না। বহু বছর ধরে ওখানে শোভনবাবু যান। আমি এটাকে সামাজিক ভাবেই দেখছি। বাকিটা ওঁরাই বলতে পারবেন”।

বিজেপি নেতা রাহুল সিনহা বলেন, ”দিল্লিতে দেখবেন প্রধানমন্ত্রী সোনিয়াজির বাড়িতে গিয়েছেন। এই আদানপ্রদান, সৌজন্য তো চলতেই থাকে। এই সৌজন্য নষ্ট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় ও সিপিএম”।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!