এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শোভন বৈশাখীকে ঘিরে মন্তব্য দিলীপের, জোর জল্পনা রাজ্যে

শোভন বৈশাখীকে ঘিরে মন্তব্য দিলীপের, জোর জল্পনা রাজ্যে

মঙ্গলবার থেকেই রাজ্য রাজনীতিতে জোর জল্পনা শুরু হয়েছে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখীর বিজেপিতে যোগদান নিয়ে । এই যোগদান যে তৃণমূলকে একটা প্রবল ধাক্কা দেবে তা বলাই বাহুল্য । বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বুধবার এই ব্যাপারে সবুজ সংকেত দিয়ে রাখলেন ।

বুধবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের বাড়িতে রিভিঊ বৈঠক চলাকালীন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান যে তিনিও এই জল্পনা শুনেছেন, তবে শোভন চট্টোপাধ্যায়ের মতো অভিজ্ঞ ব্যক্তি যদি বিজেপিতে যোগদান করে আখেড়ে লাভ দলেরই হবে তাই তাকে স্বাগত জানান দিলীপ ঘোষ । বৈশাখী দেবীকেও একইভাবে স্বাগত জানিয়েছেন তিনি ।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

দিলীপবাবু আরও জানান যে তৃণমূল থেকে অনেক নেতাই বিজেপিতে যোগদান করতে চাইছে কিন্তু তৃণমুল পুলিশ কেসের ভয় দেখিয়ে তাদের আটকে রেখেছে । তৃণমূলের অস্তিত্ব যে বিপন্ন এবং ২০২১ এ তৃণমূল সম্পূর্ণভাবে যে মুছে যাবে তা সগর্বে ঘোষণা করেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ।

গত মঙ্গলবার ফিশারি স্ট্যান্ডিং কমিটি থেকে প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের পদত্যাগ করার পর থেকেই এই জল্পনা ক্রমশ বাড়তে থাকে । এমন কথাও সূত্রের মাধ্যমে পাওয়া গেছে যে, কেন্দ্রীয় নেতৃত্ব গ্রীন সিগনাল দেওয়ায় বুধবার কেন্দ্রে বিজেপির জে পি নাড্ডার সামনে শোভন বৈশাখী পাকাপাকি ভাবে বিজেপি তে যোগদান করতে চলেছেন এবং এরজন্য তারা এদিন রাতেই দিল্লী উড়ে গেছেন ।

তবে রাজনীতির একাংশ মহল নিশ্চিতভাবে বলছেন যে শোভন বৈশাখী অবধারিত ভাবেই বিজেপিতে যোগদান করতে চলেছেন । নিঃসন্দেহে রাজ্য রাজনীতিতে এই ঘটনা এক গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!