এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শুধু শোভন-বৈশাখীই নয়! বিজেপিতে যোগদানে আরও এক ‘মহাচমক’ থাকতে চলেছে আজ? বাড়ছে জল্পনা

শুধু শোভন-বৈশাখীই নয়! বিজেপিতে যোগদানে আরও এক ‘মহাচমক’ থাকতে চলেছে আজ? বাড়ছে জল্পনা

অনেক টালবাহানার পর রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তাঁর ঘনিষ্ঠ বলে পরিচিত অধ্যাপিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায় আজ দিল্লিতে গেরুয়া শিবিরে যোগদান করতে চলেছেন। দীর্ঘদিন ধরেই দলের সঙ্গে দূরত্ত্ব বাড়ছিল শোভন চট্টোপাধ্যায়ের। আর একই সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছিল বিজেপিতে যোগদানের জল্পনা।

মুখ্যমন্ত্রীর অত্যন্ত ঘনিষ্ঠ দলের এক প্রচন্ড ক্ষমতাবান যুবনেতার ‘কল্যাণে’ তৃণমূল নাকি শোভন চট্টোপাধ্যায়কে কোনঠাসা করার প্রক্রিয়া শুরু করে। প্রচন্ড অপমানিত হয়ে সেসব দলনেত্রীকে জানিয়েও নাকি বিশেষ লাভ হয় নি বলে কোনো কোনো মহল থেকে দাবী। আর তাই নিজেকে গুটিয়ে নিয়েছিলেন শোভনবাবু। কিন্তু, লোকসভায় ঘাসফুল শিবিরের কার্যত ভরাডুবি হওয়ার পর, আবার নাকি দলের মধ্যে থেকে ‘প্রচন্ড চাপ’ আসছিল ‘ফিরে আসার’।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

ফলে, শোভনবাবু আর দেরি করতে রাজি ছিলেন না। গতকাল রাত্রেই দিল্লি চলে যান বৈশাখীদেবীকে নিয়ে। আর আজ বিকেল ৪ টেতে তাঁদের গেরুয়া শিবিরে যোগ দেওয়ার কথা। কিন্তু, সূত্রের খবর, ৪ টে নয় – যোগদান অনুষ্ঠান হতে চলেছে সাড়ে চারটের সময়। আর তার কারণ শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেই নাকি আজ বিজেপিতে যোগদান করতে চলেছেন আরেক হেভিওয়েট তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্ত।

যদিও, এই ব্যাপারে সাব্যসাচীবাবু নিজে কিছু এখনও জানাননি, এই নিয়ে মুখ খোলে নি গেরুয়া শিবিরও। কিন্তু, একের পর এক ‘লুচি-আলুর দম’ কাণ্ডের পর, আর গেরুয়া শিবিরের বাইরে থাকতে রাজি নন মুকুল রায়ের ‘ভাই’। ফলে, জল্পনা তীব্র – আজই গেরুয়া শিবিরে যোগ দিচ্ছেন সব্যসাচী দত্তও। মুকুলবাবুর এখন দিল্লি যাওয়ার কথা না থাকলেও, তাঁকে তড়িঘড়ি দিল্লি ডেকে পাঠানো হয়েছে কেন্দ্রীয় নেতৃত্বের তরফে। ফলে, সাব্যসাচীবাবুর গেরুয়া শিবিরে যোগদানের জল্পনা আরও তীব্র হয়েছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!