এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > শোভন বৈশাখীর পর এবার কি তৃণমূলে ফিরতে চলেছে শঙ্কুদেব পাণ্ডা, জোর জল্পনা রাজ্যজুড়ে

শোভন বৈশাখীর পর এবার কি তৃণমূলে ফিরতে চলেছে শঙ্কুদেব পাণ্ডা, জোর জল্পনা রাজ্যজুড়ে

গেরুয়া শিবিরের সুখের সংসারে কি এবার অশান্তির আগুন? কয়েকদিন ধরেই রাজ্য-রাজনীতিতে তীব্র গুঞ্জন – অনেক ঢাকঢোল পিটিয়ে নিয়ে আসা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায় নাকি বিজেপির মায়া ত্যাগ করে ফিরতে চেলছেন তৃণমূলে! কিন্তু, তার থেকেও চমকপ্রদ এক গুঞ্জন এবার সামনে এল! শোভনবাবু বা বৈশাখীদেবীর দেখানো পথেই এবার নাকি তৃণমূলে ফিরতে চলেছেন আরেক হেভিওয়েট নেতা শঙ্কুদেব পাণ্ডা! সামগ্রিক পরিস্থিতি বিচার করে এমনই বার্তা উঠে আসছে ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকদের সোশ্যাল মিডিয়া পোস্টে!

ঘাসফুল শিবিরের কর্মী-সমর্থকদের দাবি শোভনবাবু, বৈশাখীদেবী আর শঙ্কুদেব পাণ্ডা নাকি আজকেই তৃণমূলে ফিরছেন। আর এমন দাবি করার কারণ হিসাবে তাদের ব্যাখ্যা গতকাল, অর্থাৎ বুধবার এক তৃণমূল নেতা নেত্রীর বাড়িতে শোভনবাবু, বৈশাখীদেবী, ও শঙ্কুদেব পাণ্ডাকে একত্রে দেখতে পাওয়া। জানা যাচ্ছে, বুধবার জগদ্ধাত্রী পুজোর নবমীতে তৃণমূল নেতা নেত্রীর বাড়িতে একত্রে দেখা যায় শঙ্কুদেব পাণ্ডা, শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে।

বুধবার বিকেল চারটে নাগাদ স্বরূপনগর বাঙ্গলীনি গ্রাম পঞ্চায়েতের তৃণমুল সদস্য ছন্দা চ‍্যাটার্জি ও তৃণমূল নেতা অনুপ চ‍্যাটার্জির বাড়ির ৮৩ বছরের জগদ্ধাত্রী পুজোর অনুষ্ঠানে যান তাঁরা।এদিকে এই খবর সামনে আসতেই হৈচৈ পরে যায় রাজনৈতিকমহলে। প্রশ্ন উঠতে শুরু করে তবে কি শোভনবাবু ও বৈশাখীদেবীর সঙ্গেই তৃণমূলে ফিরছেন শঙ্কুদেব পাণ্ডাও ? আর আকজেই ট্রিপল ধামাকা দিতে চলেছে ঘাসফুল শিবির ?

এদিকে রাজনৈতিকমহলে আরো প্রশ্ন বিজেপিতে যোগ দেবার পর থেকেই শোভন বাবু ও বৈশাখীদেবীকে নিয়ে বিজেপির সম্পর্ক তেমন গভীর হয়নি। সেই যোগ দেবার দিন থেকে দেবশ্রী রায়কে নিয়ে মনোমালিন্য শুরু।তারপর একে একে দিলীপ ঘোষের শোভনবাবু ও বৈশাখীদেবীকে ডাল-ভাতের সঙ্গে তুলনা। বৈশাখীদেবীকে নতুন বউয়ের সঙ্গে তুলনা।অভিযোগ বৈশাখীদেবীকে যোগ্য সম্মান দেওয়া হচ্ছে না।অভিযোগ যোগ্য সম্মান পাচ্ছেন না শোভনবাবুও। দল ছাড়ার কথাও প্রকাশ্যে বলেছেন বৈশাখীদেবী।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

তারপর ভাইফোঁটার দিন মুখ্যমন্ত্রী এবং বৈশাখীর উপস্থিতি নিয়ে জল্পনা ছড়ায় তাঁরা ফিরছেন তৃণমূলে। এহেন পরিস্থিতিতে বিজেপি নেতারা কিছুটা হলেও এড়িয়ে চলছেন শোভনবাবু ও বৈশাখীদেবীকে। আর ঠিক সেই মুহূর্তেই শঙ্কুদেব পাণ্ডা, বৈশাখীদেবী ও শোভন বাবুর একত্রে তৃণমূল নেতার বাড়িতে যাওয়ায় জল্পনা বাড়লো বই কমল না।

যদিও শোভনবাবু তৃণমূলের ফিরে আসার কারণ নিয়ে বিজেপির সঙ্গে তার সম্পর্ক খারাপের কথা বারবার উঠেছে। কিন্তু শঙ্কুদেব পান্ডার ক্ষেত্রে তেমন কিছু শোনা যায় নি।প্রকাশ্যে আসেনি কোনো খবরও। তবুও তাদেরকে একসঙ্গে দেখতে পাওয়ায় জোর জল্পনা এবার তিনিও মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়ায় আসতে চলেছেন?

এই নিয়ে প্রিয়বন্ধু মিডিয়ার তরফ থেকে তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন তোলেন নি। যখনই তাঁর সাথে যোগাযোগ করা সম্ভব হবে তাঁর প্রতিক্রিয়াও আমরা সামনে নিয়ে আসবো। চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়াতে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!