এখন পড়ছেন
হোম > জাতীয় > বিজেপির ঘুম ওড়াতে এবার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান এই সুপারস্টার অভিনেতা

বিজেপির ঘুম ওড়াতে এবার লোকসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চান এই সুপারস্টার অভিনেতা

নরেন্দ্র মোদী ও নরেন্দ্র মোদির নেতৃত্ত্বাধীন কেন্দ্রীয় সরকারের তীব্র সমালোচনা করে বারেবারেই তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন। আর এবার, নরেন্দ্র মোদী সহ বিজেপি নেতৃত্ত্বের ঘুম উড়িয়ে – ‘আব কি বার, জনতা কি সরকার’ প্রতিষ্ঠার লক্ষ্যে সরাসরি নির্বাচনের ময়দানে নামতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ।

তামিল, তেলেগু, কন্নড় সিনেমার তিনি অন্যতম জনপ্রিয় অভিনেতা। পাশাপাশিই, নজর করেছেন হিন্দি সিনেমাতেও। ঝুলিতে আছে জাতীয় পুরস্কার। কিন্তু, কেন্দ্র সরকারের বিভিন্ন নীতির সমালোচনায় তিনি বারেবারে মুখর হয়েছেন। বিশেষ করে, সাংবাদিক গৌরী লঙ্কেশের হত্যা মামলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নীরবতা নিয়ে তীব্র ক্ষোভ উগরে দেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

তবে শুধু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই নয়, প্রকাশ রাজের আক্রমনের নিশানায় ছিলেন যোগী আদিত্যনাথের মত হেভিওয়েট বিজেপি নেতাও। একসময় তো নিজের প্রতিবাদ জানাতে, নিজের পাওয়া জাতীয় পুরস্কারও ফিরিয়ে দিতে চেয়েছিলেন তিনি। সরাসরি অভিযোগ জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি তাঁর থেকেও বড় অভিনেতা!

আর এইসবের পরিপ্রেক্ষিতেই জল্পনা বাড়ছিল যে – এবার রাজনীতির ময়দানে পা রাখতে পারেন প্রকাশ রাজ। অবশেষে সেই জল্পনাকে সত্যি করে নিজেই ঘোষণা করলেন যে আগামী লোকসভা নির্বাচনে তিনি ‘নির্দল প্রার্থী’ হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করতে চলেছেন। তবে কথা থেকে নির্বাচনে লড়বেন, এখনও জানাননি সেকথা। কিন্তু, জল্পনা চলছে কর্ণাটকের কোনো কেন্দ্র থেকে তিনি নির্বাচনে লড়তে পারেন।

Top
error: Content is protected !!