এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিজেপি যোগের জল্পনার মাঝেই মমতাকে বড়সড় বার্তা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, জেনে নিন

বিজেপি যোগের জল্পনার মাঝেই মমতাকে বড়সড় বার্তা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, জেনে নিন



একদিকে অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের নোবেল জয়, আর অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি হওয়া – দুই বাঙালির সাফল্যে এখন গর্ববোধ করছে গোটা বাংলা। ইতিমধ্যেই অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে কথা বলে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি হওয়া নিয়ে যত দিন যাচ্ছে, ততই যেন নানা জল্পনা চাড়া দিতে শুরু করেছে। অনেকে বলছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। আর এরকম দুর্দান্ত বঙ্গসন্তান বিজেপিতে যোগ দিলে তিনি যে ক্রিকেটের মতই ময়দানকে কাঁপাবেন না, তা নিশ্চিত করে বলতে পারেন না কেউই।

ইতিমধ্যেই বিজেপির তরফে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে নানারকম তোড়জোড়ের ঘটনায় সেই জল্পনা আরও বৃদ্ধি পেয়েছে। তবে এই ব্যাপারে অবশ্য এখনও পর্যন্ত মুখ খোলেননি মহারাজ। আর এরকম একটা পরিস্থিতিতে এবার বিসিসিআইয়ের সভাপতি পদে বসা সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

সূত্রের খবর, বুধবার নবান্নে ক্যাবিনেটের বৈঠকের পরে সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দেওয়ার কথা শোনা গিয়েছিলো মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি বলেছিলেন, “সৌরভ ঘরের ছেলে। ওর সঙ্গে কথা হয়েছে।” তবে এর আগে অবশ্য সৌরভ গঙ্গোপাধ্যায় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ায় তাকে ট্যুইটে শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে এবার এই বঙ্গ সন্তানের সাফল্যে তাকে ফোন করে তিনি শুভেচ্ছা জানিয়েছেন বলে সাংবাদিকদের জানানোয় নানা মহলে নানা গুঞ্জন উঠতে শুরু করেছিল । অনেকে বলছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরই তার বাড়িতে ফুল-মিষ্টি পাঠিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায় তাঁকে টেক্কা দিতেই এই কাজ করেছেন মুখ্যমন্ত্রী।

তবে সমালোচক মহলের একাংশ এই ব্যাপারে রাজনৈতিক গন্ধ পেলেও সরকারপক্ষ জানিয়েছিল , কিছুদিনের মধ্যেই বাঙালির দুই কৃতি সন্তান নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দেবে রাজ্য সরকার।

 


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এবার মুখ্যমন্ত্রীর সৌজন্যের পাল্টা সৌজন্য দেখালেন সৌরভও । তিনি বললেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় আগে আমার দিদি পরে মুখ্যমন্ত্রী’।মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার সকালেই সৌরভকে টুইটে লেখেন,’ বোর্ড প্রেসিডেন্ট পদে সর্বসম্মত ভাবে নির্বাচিত হওয়ার জন্য সৌরভকে অভিনন্দন। অজস্র শুভেচ্ছা রইল। তুমি ভারত ও বাংলাকে গর্বিত করেছো। সিএবি প্রেসিডেন্ট হিসেবেও তোমার কাজে গর্বিত। একটা দুর্দান্ত ইনিংসের অপেক্ষায় থাকলাম।’

বুধবার নবান্নে মন্ত্রীসভার বৈঠকের পর নব নির্বাচিত বিসিসিআই সভাপতিকে সংবর্ধনা দেওয়ার প্রসঙ্গে মুখ্যমন্ত্রী বলেছিলেন, ‘সৌরভ ঘরের ছেলে। ওর সঙ্গে কথা হয়েছে।’

বৃহস্পতিবার সৌরভ বললেন, ‘মুখ্যমন্ত্রী আমার খুব কাছের। আমার দিদিই উনি। চিফ মিনিস্টার পরে, আগে আমার দিদি। ওঁর শুভেচ্ছা পেয়েছি। ওঁর সঙ্গে আমার অসম্ভব ভাল সম্পর্ক। আমি ওঁকে প্রচণ্ড শ্রদ্ধা করি।’

রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করছেন, সৌরভের এই মন্তব্য অত্যন্ত তাত্‍পর্যপূর্ণ। কারণ বিসিসিআই প্রেসিডেন্ট হওয়ার পর থেকেই সৌরভের বিজেপিতে যোগদান নিয়ে জোর জল্পনা চলছে। গুঞ্জন উঠেছে এবার বাংলার মহারাজকে রাজ্যের মহারাজা তথা মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করতে চলেছে বিজেপি। যদিও এই নিয়ে মুখ খুলে জল্পনা উড়িয়েছেন। আর তার উপরে দিদিকে আমার দিদি বলে বিজেপি যোগের জল্পনা পুরোপুরিই ওড়ালেন বলেই মত রাজনৈতিকমহলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!