এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন মুখ্যমন্ত্রীর, কারণ নিয়ে জল্পনা

সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন মুখ্যমন্ত্রীর, কারণ নিয়ে জল্পনা

একদিকে অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়ের নোবেল জয়, আর অন্যদিকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি হওয়া – দুই বাঙালির সাফল্যে এখন গর্ববোধ করছে গোটা বাংলা। ইতিমধ্যেই অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাঁর বাড়িতে গিয়ে তার মায়ের সঙ্গে কথা বলে এসেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কিন্তু সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআইয়ের সভাপতি হওয়া নিয়ে যত দিন যাচ্ছে, ততই যেন নানা জল্পনা চাড়া দিতে শুরু করেছে। অনেকে বলছেন, সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপিতে যোগ দেওয়া শুধু সময়ের অপেক্ষা। আর এরকম দুর্দান্ত বঙ্গসন্তান বিজেপিতে যোগ দিলে তিনি যে ক্রিকেটের মতই ময়দানকে কাঁপাবেন না, তা নিশ্চিত করে বলতে পারেন না কেউই।

ইতিমধ্যেই বিজেপির তরফে সৌরভ গঙ্গোপাধ্যায়কে নিয়ে নানারকম তোড়জোড়ের ঘটনায় সেই জল্পনা আরও বৃদ্ধি পেয়েছে। তবে এই ব্যাপারে অবশ্য এখনও পর্যন্ত মুখ খোলেননি মহারাজ। আর এরকম একটা পরিস্থিতিতে এবার বিসিসিআইয়ের সভাপতি পদে বসা সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, বুধবার নবান্নে ক্যাবিনেটের বৈঠকের পরে সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দেওয়ার কথা শোনা যায় মমতা বন্দ্যোপাধ্যায়ের গলায়। তিনি বলেন, “সৌরভ ঘরের ছেলে। ওর সঙ্গে কথা হয়েছে।” তবে এর আগে অবশ্য সৌরভ গঙ্গোপাধ্যায় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট হওয়ায় তাকে ট্যুইটে শুভেচ্ছা জানান মমতা বন্দ্যোপাধ্যায়।

তবে এবার এই বঙ্গ সন্তানের সাফল্যে তাকে ফোন করে তিনি শুভেচ্ছা জানিয়েছেন বলে সাংবাদিকদের জানানোয় নানা মহলে নানা গুঞ্জন শুরু করেছে‌। অনেকে বলছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআইয়ের সভাপতি হওয়ার পরই তার বাড়িতে ফুল-মিষ্টি পাঠিয়েছিলেন বিজেপি নেতা মুকুল রায়।

আর এবার মুকুলবাবুকে টেক্কা দিতে কি বিসিসিআইয়ের সভাপতি পদ পাওয়া বঙ্গসন্তান সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়! নাকি বিজেপি যোগের জল্পনা উঠতেই মাঠে নামলেন নেত্রী ?এই নিয়ে তোলপাড় রাজনৈতিকমহল।তবে তৃণমূলের তরফ থেকে এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়েছে। তাদের মতে,সৌরভ রাজনীতির উর্ধে। তাঁকে অভিনন্দন জানাতেই ফোন করেছেন নেত্রী। নিন্দুকরা সবেতেই রাজনীতি খোঁজে।

 

তবে সমালোচক মহলের একাংশ এই ব্যাপারে রাজনৈতিক গন্ধ পেলেও সরকারপক্ষ জানাচ্ছে, কিছুদিনের মধ্যেই বাঙালির দুই কৃতি সন্তান নোবেলজয়ী অভিজিৎ বিনায়ক বন্দ্যোপাধ্যায় এবং বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়কে সংবর্ধনা দেবে রাজ্য সরকার। তবে এখনও পর্যন্ত তার দিন এবং সময় ঠিক করা হয়নি। সব মিলিয়ে এবার শুভেচ্ছা জানাতে মুখ্যমন্ত্রীর ফোন গেল বাংলার মহারাজের কাছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!