এখন পড়ছেন
হোম > জাতীয় > সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি বিজেপিতে যোগদান

সৌরভ গঙ্গোপাধ্যায় নাকি বিজেপিতে যোগদান

সোমবার সারাদিন ব্যাপী কিংবদন্তি ক্রিকেটার সৌরভ গঙ্গোপাধ্যায় ( দাদা) কে নিয়ে সোস্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্টকে কেন্দ্র করে দাদা প্রেমী রাজ্যবাসীর মধ্যে ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। এই পোস্টে দাদা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কে বিজেপির পদ্ম-প্রতীক সহ একই ফ্রেমে রাখা হয়েছে। এই ছবিকে কেন্দ্র করে সোস্যাল মিডিয়ায় সৌরভ গাঙ্গুলীর ভক্ত জনেরা নিজেদের মধ্যে বাক বিতন্ডায় জড়িয়ে পরে। শুরু হয় মতবিরোধ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এই ছবি দেখে জল্পনা শুরু হয় দাদা বিজেপি দলে যোগদান করছেন। যদিও ক্রিকেট অ্যাসেসিয়েশ্যন অব বেঙ্গলের (সিএবি) সভাপতি সৌরভ গাঙ্গুলীর দৈনন্দিন জীবন খেলা থেকে অবসর গ্রহণের পরেও ক্রিকেট আবর্তিত। ক্রিকেটের বাইরে বেশ কয়েক বছর যাবত দাদাগিরি নামক একটি জনপ্রিয় টিভি শো’তে দাদা’কে সঞ্চালনা করতে দেখা গেলেও সেটা তাঁর আংশিক সময়ের কাজ একথা নিসন্দেহেই বলা যায়।

অবশ্য দাদাকে সক্রিয় রাজনীতিতে পাওয়ার আগ্রহ যে রাজনৈতিক দলগুলি অতীতে অনেকবারই দেখিয়েছে একথা দাদাপ্রেমী রাজ্য তথা দেশবাসীর কাছে অজানা নয়। কিন্তু সব দলকেই হতাশ করে দাদা রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন। তবে রাজনীতি থেকে দূরে সরে থাকলেও রাজনৈতিক ব্যক্তিত্বদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়শই দেখা গেছে দাদা’কে। এই নিয়ে এখনো পর্যন্ত বিজেপি বা সৌরব গাঙ্গুলির তরফ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যদিও এত কিছুর পরেও এখন এটাই খবর যে এই মুহূর্তে দাদা রাজনীতি থেকে বহু দূরে ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!