এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‘হরিদাস ভাইপোকে’ দিল্লিতে কে কত টাকা নিয়েছে তার ‘লঙ্কাকান্ড’ সুপ্রিম কোর্টে দেখাতে চান এবার সৌমিত্র খাঁ

‘হরিদাস ভাইপোকে’ দিল্লিতে কে কত টাকা নিয়েছে তার ‘লঙ্কাকান্ড’ সুপ্রিম কোর্টে দেখাতে চান এবার সৌমিত্র খাঁ

তৃণমূল কংগ্রেসের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের বর্তমানে অঘোষিত দুনম্বর নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়ে কিছুদিন আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। স্বাভাবিকভাবেই এরপর তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় তাঁকে দল থেকে বহিস্কার করেন।

কিন্তু, সৌমিত্রবাবুর বিরুদ্ধে সংবাদমাধ্যমের সামনে সবথেকে বেশি আক্রমণাত্মক ছিলেন অভিষেকবাবুই। তিনি জানান, ২০১১ সালের বিধানসভা নির্বাচনে সৌমিত্রবাবু যে তৃণমূল কংগ্রেস সমর্থিত কংগ্রেস প্রার্থী হিসাবে জিতেছিলেন তার পিছনে ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের অবদান। এমনকি সৌমিত্রবাবুকে বিষ্ণুপুরের সাংসদ করার পিছনেও সেই তৃণমূল নেত্রী। তাই, দল ছেড়ে বেরিয়ে বিজেপিতে গেলেও আর রাজনৈতিকভাবে কিছু করতে পারবেন না সৌমিত্রবাবু।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এরপরেই জানা যায় সৌমিত্রবাবুর মামাতো ভাই তাঁর বিরুদ্ধে আর্থিক দুর্নীতিতে মামলা করেছেন। যদিও সৌমিত্রবাবু সংবাদমাধ্যমে জানিয়েছিলেন তাঁর ভাইকে খুনের ভয় দেখিয়ে জোড় করে এসব করানো হচ্ছে। আর এবার তিনি নাম না করে জনৈক ‘মিস্টার হরিদাস ভাইপোকে’ একেবারে সুপ্রিম কোর্টে টেনে নিয়ে গিয়ে ‘লঙ্কাকান্ড’ দেখতে চান। তিনি কারোর নাম না করলেও রাজনৈতিক বিশেষজ্ঞরা মনে করছেন – সৌমিত্রবাবুর ইঙ্গিত তাঁর পুরোনো দল তৃণমূল কংগ্রেসের কোনো শীর্ষনেতার দিকেই।

গতকাল নিজের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে পরপর দুটি পোস্ট করেন সৌমিত্রবাবু। প্রথম পোস্টে তিনি লেখেন – মিস্টার হরিদাস, কে কত টাকা নিয়েছে আর দিল্লিতে কার কত অ্যাসেটস? কবে কত টাকা নিয়েছো আমার কাছ থেকে – তা নিয়ে সুপ্রিম কোর্টে কেস করছি। আর সেখানেই দেখা হবে। এর কিছুক্ষনের মধ্যেই তাঁর দ্বিতীয় পোস্টে সৌমিত্রবাবু লেখেন – একটা হনুমান ‘লঙ্কাকান্ড করেছিল আর আমি তা করে দেখাবো মিস্টার হরিদাস ভাইপো। স্বাভাবিকভাবেই সৌমিত্রবাবুর এই দুই পোস্টের পর তুমুল জল্পনা – তিনি এখন কার বিরুদ্ধে কি পদক্ষেপ নিতে যাচ্ছেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!