এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার হাতে বঁটি নিতে বলে বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী ও প্রাক্তন তৃনমূল সাংসদ সৌমিত্র খাঁ

এবার হাতে বঁটি নিতে বলে বিতর্কে জড়ালেন বিজেপি প্রার্থী ও প্রাক্তন তৃনমূল সাংসদ সৌমিত্র খাঁ

সম্প্রতি বসিরহাটে গিয়ে এবারের ভোটে কোনো বুথে কেউ শান্তি করতে এলে গুলি করে তাদেরকে মেরে দেওয়া হবে বলে প্রকাশ্যে শাসকদলের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বিতর্কে জড়িয়েছেন বসিরহাটের বিজেপি প্রার্থী সায়ন্তন বসু। আর এবার সেই সায়ন্তনবাবুর পর বিজেপি মহিলা মোর্চা সম্মেলনে গিয়ে দলীয় কর্মীদের হাতে বঁটি তুলে নেওয়ার কথা বলে ফের বিতর্কে জড়িয়ে পড়লেন সদ্য তৃণমূল ত্যাগী তথা বর্তমানে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ।

আর প্রকাশ্যে এই ভাবে বিজেপি প্রার্থীরা যেভাবে হাতে অস্ত্র তুলে নেওয়ার কথা বলছেন তাতে প্রবল সমালোচনায় সরব হয়েছে রাজ্যের রাজনৈতিক মহল। সূত্রের খবর, রবিবার বর্ধমানের উৎসব ময়দানে বিজেপি মহিলা সংগঠনের সম্মেলনে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ।

তবে সৌমিত্রবাবুর পাশাপাশি এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বর্ধমান সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সন্দীপ নন্দী, মহিলা মোর্চার জেলা সভানেত্রী দেবযানী গড়াই সহ অন্যান্যরা। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে বিগত পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের শাসক দলের নেতাকর্মীদের প্ররোচনায় ব্যাপক সন্ত্রাসের কথা তুলে ধরে সেই তৃণমূলের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিতে গিয়ে সদ্য তৃণমূল ত্যাগী তথা বর্তমানে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ বলেন, “গত পঞ্চায়েতে মানুষকে ভোট দিতে দেওয়া হয়নি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এবারে গ্রামের মহিলাদের বলব আপনারা বটি, খুন্তি নিয়ে দাঁড়িয়ে থাকুন। তৃণমূলের গুণ্ডাবাহিনীরা যদি আসে তাহলে বটি হাতে নিয়ে লড়াইয়ে নামতে হবে। কাউকে রেয়াত করা হবে না।” আর প্রকাশ্যে বিজেপি প্রার্থীর মুখ থেকে এহেন মন্তব্যেই এবার ছড়িয়ে পড়েছে তুমুল বিতর্ক। এদিকে এদিন সৌমিত্র খাঁর এই বক্তব্যকে ইস্যু করে পাল্টা বিজেপিকে কটাক্ষ করেছে রাজ্যের শাসকদল ঘাসফুল শিবির।

এদিন এই প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি স্বপন দেবনাথ বলেন, “ওদের এই কথার মধ্যে দিয়েই স্পষ্ট যে বিজেপি শুধুমাত্র হিংসার রাজনীতিতেই বিশ্বাস করে। তাই ওদের নেতার মুখ থেকে এমন কথা শোনা যাচ্ছে। ভোটবাক্সেই মানুষ এর উপযুক্ত জবাব দেবে।”

অন্যদিকে বিজেপির এই সভা থেকে বোলপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ শাসক দলের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে আসন্ন লোকসভা নির্বাচনে তাকে কোনমতেই হারানো যাবে না বলে জানিয়ে দেন। সব মিলিয়ে এবার সদ্য তৃণমূল থেকে আসা বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁর রাজ্যের শাসক দল তৃণমূলের উদ্দেশ্যে দেওয়া হুঁশিয়ারিকে নিয়েই এবার চরমে উঠতে শুরু করল বিতর্ক বলে মত বিশেষজ্ঞ মহলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!