এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > উত্তরবঙ্গবাসীর জন্য বড়সড় সুখবর শোনালো রাজ্য সরকার, সৌজন্যে নতুন সেচমন্ত্রী

উত্তরবঙ্গবাসীর জন্য বড়সড় সুখবর শোনালো রাজ্য সরকার, সৌজন্যে নতুন সেচমন্ত্রী

গত বছর প্রবল বর্ষনের জেরে প্লাবিত হয়েছিল গোটা উত্তরবঙ্গ। আর তাই বিগত বছরের অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে বর্ষা শুরু হওয়ার সাথে সাথেই নবনিযুক্ত সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র উত্তরবঙ্গের সাত জেলার প্রশাসনিক আধিকারিক সহ উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ, পর্যটনমন্ত্রী গৌতম দেব, এসজেডির চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী সহ কোচবিহা, আলিপুরদুয়ারের জেলাপরিষদের সভাধিপতিদের নিয়ে গাজলডোবার হাওয়া মহলে একটি উচ্চপর্যায়ের বৈঠক করেন। বৈঠকের পর সেচমন্ত্রী সৌমেন মহাপাত্র বলেন, ” মুখ্যমন্ত্রীর নির্দেশমতো উত্তরবঙ্গের জেলাগুলির পরিস্থিতি দেখতেই এই বৈঠক। কিভাবে বন্যা আটকানো যায়, তা দেখতেই এই বৈঠক।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

প্রসঙ্গত উল্লেখ্য, কদিন আগেই আলিপুরদুয়ারে বৃষ্টির ফলে বেশ কটি এলাকায় জল জমতে শুরু করেছে। সেচমন্ত্রী আরও বলেন, সেন্ট্রাল ওয়াটার কমিশনকে বলা হয়েছে যে কোন নদীতে কত জল রয়েছে তার বিস্তারিত খবর জানাবে। সাথে সাথে পুরোনো বাঁধ মেরামতি শুরু করার পাশাপাশি বন্যা প্রতিরোধের ব্যাবস্থা নেওয়া হয়েছে।” সব মিলিয়ে নতুন সেচমন্ত্রীর বন্যা প্রতিরোধের জন্য এহেন ঘোষনায় আশার আলো দেখতে শুরু করেছে গোটা উত্তরবঙ্গ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!