এখন পড়ছেন
হোম > বিনোদন > আজ সোনাক্ষী সিনহার জন্মদিন – কিভাবে কাটাবেন সারাদিন? জানালেন নিজেই

আজ সোনাক্ষী সিনহার জন্মদিন – কিভাবে কাটাবেন সারাদিন? জানালেন নিজেই

সলমান খানের সঙ্গে জুটি বেঁধে দাবাং সিনেমায় বলিউডে পা রাখেন শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা। আর তারপর কখনো পাশের বাড়ির ঘরোয়া মেয়ে তো কখনো স্বপ্ন সুন্দরীর চরিত্রে একের পর এক সিনেমায় মুগ্ধ আপামর জনতাকে। কিন্তু সেই সোনাক্ষি সিনহাই এবার দেখতে দেখতে পা রাখলেন ৩২ বছরে। কিভাবে কাটাবেন এই বিশেষ দিনটি? ফাঁস করলেন দাবাং নায়িকা নিজেই।

তিনি জানিয়েছেন, বরাবরই তিনি এই বিশেষ দিনটি ঘনিষ্ঠ বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে কাটান। হয়ত জন্মদিন পালনের জায়গা পাল্টে যায়, কিন্তু জন্মদিন পালনের পদ্ধতি একই থাকে। আর এবারেও তার অন্যথা হবে না, মুম্বইয়ের উপকন্ঠে একটি খামারবাড়িতে মনের আনন্দে কাটাতে চান তিনি। কাজের ফাঁকে এই ছোট্ট বিশ্রামটি তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করতে চান নিকত্মীয়দের সঙ্গেই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

গতকাল তিনি মৃগদীপ লাম্বার পরবর্তী সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। প্রসঙ্গত এই সিনেমায় তাঁর সহ-অভিনেতা হিসাবে রয়েছেন র‌্যাপ গানের জন্য বিখ্যাত ও এই সিনেমায় অভিনেতা হিসাবে অভিষেক হতে চলা বাদশা এবং বরুন শর্মা। আপাতত এই সিনেমাটি ছাড়াও সোনাক্ষী সিনহার হাতে আরও তিনটি ছবি রয়েছে বলে জানা গেছে। এগুলি হল – মিশন মঙ্গল, দাবাঙ্গ ৩ এবং ভূজ। এছাড়াও আরও বেশ কিছু নতুন ব্র্যান্ডের নতুন বিজ্ঞাপনেও তাঁকে দেখা যাবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, সোনাক্ষী সিনহার শেষ অভিনেতা সিনেমা হল করণ জোহরের প্রযোজনায় কলঙ্ক। সেখানে তিনি ছাড়াও ছিলেন বলিউডের একগুচ্ছ সুপার-ডুপার ষ্টার – আলিয়া ভাট, বরুন ধাওয়ান, মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত এবং আদিত্য রায় কাপুর। যদিও বলিউডের বড়বড় নাম করা অভিনেতাদের নিয়ে এই সিনেমা, তা সত্ত্বেও তা সমালোচকদের মনে তো ধরেইনি, এমনকি মুখ থুবড়ে পড়েছে বক্স-অফিসেও। এখন দেখার সেই ‘ব্যাডপ্যাচকে’ পিছনে ফেলে নতুন দিনে নতুন হিট সিনেমা দর্শকদের তিনি উপহার দিতে পারেন কিনা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!