এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র – জানুন বিস্তারিত

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র – জানুন বিস্তারিত

অসুস্থ প্রদেশ কংগ্রেস সভাপতি সৌমেন্দ্রনাথ মিত্র। রবিবার শ্বাসকষ্টের সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছে এই বর্ষীয়ান কংগ্রেস নেতাকে। বর্তমানে দক্ষিণ কলকাতার একটি হাসপাতালে ভর্তি আছেন সোমেনবাবু বলে সূত্রের খবর। তাঁর পারিবারিক সূত্রে জানা গেছে যে বুকে সর্দি বসেছিল বেশ কয়েকদিন ধরেই, পরে সেটাই বাড়াবাড়ি হয়ে শ্বাসকষ্ট হতে দেখা গেলে, আর কোন ঝুঁকি না নিয়ে আজই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সোমেনবাবুর পুত্র ছেলে রোহন মিত্র এদিন সংবাদমাধ্যমকে জানান যে তাঁর বাবার বুকে বেশ কয়েকদিন ধরেই সর্দি বসেছিল। তবে, দিল্লি থেকে ফেরার পথে সেটা বড়ো আকার ধারণ করে। প্রসঙ্গত, গত সপ্তাহেই কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে বৈঠক করতে দিল্লি গিয়েছিলেন সোমেনবাবু। আর সেখান থেকে ফেরার পরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, প্রদেশ সভাপতির দায়িত্ত্ব পাওয়ার আগেও সোমেনবাবু দিল্লিতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সেই সময় দীর্ঘদিন তাঁকে দিল্লির এইমসে চিকিৎসাধীন থাকতে হয়। পরে হাসপাতাল থেকে ছাড়া পেলেও, তাঁকে দিল্লির বাসভবনে দীর্ঘদিন ধরে চিকিৎসার জন্য থাকতে হয়। কিন্তু, তিনি সেই সমস্যা কাটিয়ে উঠেছিলেন।

এদিকে, রাজ্যের ক্ষয়িষ্ণু কংগ্রেসের সংগঠনের হাল ধরতে সদ্যই তাঁর মত প্রবীণ নেতার হাতেই দায়িত্ত্ব দিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। আর, দায়িত্ত্ব পেয়েই একদিকে যেমন কংগ্রেসের পুরোনো বা অন্যদলে যাওয়া নেতা-কর্মীদের দলে ফেরানোর চেষ্টায় ছিলেন তিনি। অন্যদিকে তেমনই, অন্যান্য দল থেকে আব্দুস সাত্তারের মত অভিজ্ঞ নেতাদের দলে নিয়ে সংগঠনের হাল মজবুত করার পরিকল্পনায় ছিলেন। এরই মাঝে তাঁর এই অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে এসেছেন – প্রদেশ কংগ্রেসের নেতা-কর্মীরা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!