এখন পড়ছেন
হোম > রাজ্য > সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর পোস্ট, গ্রেফতার যুবক

সোশাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীকে নিয়ে কুরুচিকর পোস্ট, গ্রেফতার যুবক

এবারে ফের ফেসবুকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুরুচিকর পোস্ট করায় এক যুবককে গ্রেপ্তার করল পুলিশ। সূত্রের খবর, গত বেশ কমাস ধরে “সবুজ স্কাই লাইট” নামে একটি অ্যাকাউন্ট থেকে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করা হত। তবে শুধু মুখ্যমন্ত্রী নয়, এই কুরুচিকর পোস্ট থেকে রেহাই পাননি স্থানীয় তৃনমূল নেতৃত্ব থেকে শুরু করে পুলিশ প্রশসনও।

কিন্তু লাগাতার এহেন পোস্ট করায় কালনা পুরসভার অনেকেরই তা চোখে পড়ে যায়। বিষয়টি স্থানীয় পুরসভাতেও জানানো হয়। আর এর পরেই সেই কালনারই বাসিন্দা নীল দত্ত থানায় একটি অভিযোগ করলে সেই অভিযোগের ভিত্তিতে কালনার শ্যামগঞ্জ পাড়ার বাসিন্দা পেশায় টোটোচালক সুরজ বিশ্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। পাশাপাশি তার বিরুদ্ধে সাইবার আইনে মামলা রুজু হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পুলিশ সূত্রের খবর, জেরায় ধৃত নিজের অপরাধ কবুল করেছে। আজ তাকে আদালতে তোলা হবে। এদিকে এইভাবে মুখ্যমন্ত্রী সম্পর্কে ফেসবুকে কুরুচিকর পোস্ট করায় কালনা পুরসভার চেয়ারম্যান দেবপ্রসাদ বাগ বলেন, “কিছুদিন ধরেই এই বিষয়টি আমাদের নজড়ে এসেছে। মুখ্যমন্ত্রী তথা এক মহিলার বিরুদ্ধে কোনোও কটু কথা আমরা সহ্য করব না। ধৃতের বিরুদ্ধে প্রশাসনের কড়া ব্যাবস্থা নেওয়া উচিত।” সব মিলিয়ে এবার ফেসবুকে মুখ্যমন্ত্রী সম্পর্কে অপমানজনক পোস্ট করায় ধৃত কালনার যুবক।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!