এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সিঙ্গুর থেকে সারদা নারদ একাধিক বানে মুকুল রায়কে বিদ্ধ করলেন অভিষেক

সিঙ্গুর থেকে সারদা নারদ একাধিক বানে মুকুল রায়কে বিদ্ধ করলেন অভিষেক

এদিন মুকুল রায় বলেছেন সিঙ্গুর আন্দোলন ভুল ছিল। আর আজ সাংবাদিক বৈঠকে এই প্রসঙ্গেই মুকুল রায়কে তীব্র কটাক্ষ করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি প্রশ্ন তুললেন যদি সিঙ্গুর আন্দোলন ভুল ছিল তাহলে কেন তিনি সেদিনে দল ছাড়েননি? আমি তাকেই প্রশ্নটিই করতে চাই. যেদিন 2016 সালে সুপ্রিম কোর্টের নির্দেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সিঙ্গুরে কৃষকদের জমি ফিরিয়ে দিয়েছিলেন সেদিন সেই মঞ্চে তিনি কি করছিলেন? সেখানে উপস্থিত ছিলেন কেন?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এর পরে সারদা নারদ নিয়ে বিস্ফোরক অভিযোগ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন যে, পরবর্তীকালে সারোদা নারোদা থেকে নিজের পিঠ বাঁচাতে বিজেপিতে যোগদান করেছেন।

এদিন তিনি দাবি করেছেন যে, মুকুল রায় বিকিয়ে গেছেন এই নিয়ে তিনি বলেন যে, তুমিও মানুষ, আমিও মানুষ। কেউ বিকিয়ে যায় টাকার কাছে, কেউ বিকিয়ে যায় নিজের পিঠ বাঁচাতে। তোমার আর আমার মনুষত্বর মধ্যে তফাত একটাই – শুধু শিরদাঁড়ায়। বাংলার হয়ে যারা কোনদিন লড়াই করেনি তারা মুখে বড় বড় কথা বলছে।

এদিন তিনি প্রশ্ন তোলেন যে, তারা দুর্নীতি নিয়ে কথা বলে যাদের বিরুদ্ধে একাধিক এফআইআর রয়েছে।আজ সি বি আই তদন্ত কোথায়? ইডি তদন্ত কোথায়? আজকে আমি জিজ্ঞাসা করতে চাই পিঠ বাঁচানোর জন্য ভারতীয় জনতা পার্টিতে যোগদান করলেই সে পবিত্র হয়ে যাচ্ছে। আর তৃণমূল করলেই তার উপরে চাপ সৃষ্টি করা হচ্ছে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!