এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > নেত্রীর নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ফের প্রকাশ্যে শিলিগুড়িতে তৃনমূলের গোষ্টীদ্বন্দ্ব

নেত্রীর নির্দেশকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ফের প্রকাশ্যে শিলিগুড়িতে তৃনমূলের গোষ্টীদ্বন্দ্ব

আজই উত্তরবঙ্গে আসছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর নেত্রীকে স্বাগত জানাতে জলপাইগুড়ি জেলা তৃনমূলের পক্ষ থেকে জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল তৃনমূল সমর্থক ফেষ্টুন লাগানোর কাজ করলে অদূরেই সেই তৃনমূলের অপর গোষ্টী একই কাজ করার সময় দুপক্ষের মধ্যে গন্ডগোল তীব্র আকার নেয়। পুলিশ সূত্রের খবর, ঘটনায় ইতিমধ্যেই 19 ডাবগ্রাম যুব তৃনমূলের সাধারন সম্পাদক জাহাঙ্গির আলম সহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এদিকে ছেলেকে এভাবে গ্রেপ্তারের প্রতিবাদ জানাতে এনজিপি থানায় বিক্ষোভ দেখান জাহাঙ্গিরের বাবা তথা তৃনমূলের পঞ্চায়েত সদস্য ইয়ানুল হক মুন্সি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তিনি বলেন, “পঞ্চায়েত নির্বাচনের সময় দলের বিরোধীতা করে নির্দল প্রার্থীর হয়ে প্রচারে নামা চুটকি এখন মুখ্যমন্ত্রীর ব্যানার লাগাচ্ছে।এটা মানোষ চায় না। এদিন আমার ছেলেকে এই মহম্মদ আহিদ ব্যানার লাগাতে বাধা দেয়। আর তারপরেই অকারনে 144 ধারা জারি হয়েছে, এটা না জানা সত্তেও পুলিশ আভার ছেলেকে গ্রেপ্তার করেছে। আর তাই তাকে ছাড়ানোর দাবিতেই আমাদের এই বিক্ষোভ।” এদিকে এ প্রসঙ্গে অঞ্চল সভাপতি মহম্মদ আহিদকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “দলের নেতৃত্বকে জানানো হয়েছে। এর বেশি কিছুই বলব না।” সব মিলিয়ে মুখ্যমন্ত্রীর সফরের কয়েক ঘন্টা আগে তৃনমূল বনাম তৃনমূলের গোষ্টীদ্বন্দ্বে উত্তপ্ত উত্তরবঙ্গ। মুখ্যমন্ত্রী বার বার বলা স্বয়য়েও কোনো কাজ হয়নি। এদিন তিনি যাচ্ছেন কি ব্যাবস্থা নেন সেই দিকেই তাকিয়ে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!