এখন পড়ছেন
হোম > জাতীয় > ইতি ঘটলো কি শিবসেনার বিজেপির জোটের? অমিত শাহের মন্তব্যে জল্পনা

ইতি ঘটলো কি শিবসেনার বিজেপির জোটের? অমিত শাহের মন্তব্যে জল্পনা

বিজেপির সাথে সব সম্পর্ক শেষ করতে চলেছে শিবসেনা তার ইঙ্গিত আগে থেকেই পাওয়া যাচ্ছিল। গতকাল একটি ভিডিও প্রকাশ করে শিবসেনা পরিষ্কার জানিয়ে দিয়েছে যে বিজেপির বিরোধিতা করে খোলাখুলিভাবে এবার মাঠে নামবে শিবসেনা। এমনটা যে হতে চলেছে তা অনেক আগে থেকেই তার অভ্যাস পাওয়া যাচ্ছিল। প্রসঙ্গত শুক্রবার যখন অনাস্থা ভোটদান শুরু হয় ভোটদান থেকে বিরত ছিল শিবসেনা তাছাড়া রাহুল গান্ধীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে শিবসেনা। যদিও অমিত শাহ দাবি করেছিলেন যে শিবসেনা তাদের ভোট দেবেন এমনটা নাকি শিবসেনা প্রধান জানিয়েছিলেন তাদের।

এবার শিবসেনা বিজেপি সম্পর্ক কি হতে চলেছে তার পরিষ্কার ইঙ্গিত দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে বিজেপি শিবসেনার সাথে জোট আর কোনোভাবেই বজায় রাখতে আগ্রহী নয়। যদি তেমন হয় তবে 2019 এ মহারাষ্ট্রে লোকসভা নির্বাচনে একাই লড়বে বিজেপি। যা দেখে মনে করা হচ্ছে খুব শীঘ্রই শিবসেনা বিজেপি জোট ভাঙতে চলেছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে লোকসভা নির্বাচনে মহারাষ্ট্রের সবকটা আসনেই প্রার্থী দেবে বিজেপি এবং এই সিদ্ধান্ত বিজেপি কর্মীদের কেও দেওয়া হয়েছে। আর সেই মতো কাজ শুরু করেছে দলের নেতা কর্মীরা। এই নিয়ে তেইশটি কর্মসূচি গ্রহণ করাও নাকি হয়েছে বলে গুঞ্জন। পাশাপাশি মহারাষ্ট্রের সমস্ত সোশ্যাল মিডিয়া সেল থেকে সক্রিয়ভাবে কাজের নির্দেশ দিয়েছেন অমিত শাহ। দলের নির্বাচন কার্মসূচীতে এখন একটাই নাকি মন্ত্র, ‘এক বুথ, ২৫ইউথ’ একে অবস্থান করে মোটরবাইক কর্মী নিয়োগ করার নির্দেশ দিয়েছেন।ফলে আগামী লোকসভা নির্বাচনে জোট ছেড়ে একা মহারাষ্ট্রে সর্বশক্তি দিয়ে ঝাঁপাতে চলেছে বিজেপি এমনটাই মত রাজনৈতিকমহলে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!