এখন পড়ছেন
হোম > জাতীয় > শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু বার্ষিকী পালনের সিদ্ধান্ত, শাসক দলকে তীব্র কটাক্ষ বিজেপির

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যু বার্ষিকী পালনের সিদ্ধান্ত, শাসক দলকে তীব্র কটাক্ষ বিজেপির

লোকসভা নির্বাচনে রাজ্যে তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থান ঘটেছে। যার জেরে বর্তমানে তৃণমূল ছেড়ে একাধিক জনপ্রতিনিধিরা গেরুয়া শিবিরে নাম লেখাতে শুরু করেছেন। আর এই পরিস্থিতিতে জনসংঘের প্রতিষ্ঠাতা বিশিষ্ট বাঙালি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুবার্ষিকী পালন করা নিয়ে রাজ্যের বর্তমান তৃণমূল সরকার সিদ্ধান্ত নিলে সেই ব্যাপারে পাল্টা তৃণমূলের বিরুদ্ধেই সরব হতে দেখা গেল বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়কে।

প্রসঙ্গত, এবারে রাজ্য সরকারের পক্ষ থেকে বিশিষ্ট এই বাঙ্গালীর মৃত্যু বার্ষিকী পালন করা হবে বলে ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর এই ব্যাপারে রবিবার শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিনে তাঁকে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে রাজ্যের শাসক দলকে কটাক্ষ করলেন হেভিওয়েট বিজেপি নেতা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায় শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের মৃত্যুদিন পালন করবেন তার জন্য আমি ওনাকে ধন্যবাদ জানাই। কিন্তু তার মৃত্যুদিন পালন করা আর তার মতাদর্শ মেনে চলার মধ্যে অনেক পার্থক্য আছে। বাংলায় ক্রমাগত চলতে থাকা হিংসা বন্ধ হওয়ার জন্য তার মতাদর্শ মেনে চলা প্রয়োজন।”

এদিকে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় সকলকে ঐক্যবদ্ধ করার কথা ভাবলেও মমতা বন্দ্যোপাধ্যায় দেশকে ভাঙার রাজনীতি করছেন বলেও এদিন রাজ্যের শাসক দলের সুপ্রিমোকে কড়া ভাষায় বিঁধেন বিজেপির কৈলাস বিজয়বর্গীয়।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, জনসঙ্ঘের প্রতিষ্ঠা তথা বিশিষ্ট বাঙালি শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় মৃত্যু দিনকে রাজ্যের শাসক দল যথাযথভাবে পালন করার কথা বললেও রাজ্যে ক্রমাগত চলতে থাকা হিংসা নিয়ে দিন পাল্টা সেই শাসকদলের বিরুদ্ধেই সরব হলেন বিজেপি নেতা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!