এখন পড়ছেন
হোম > জাতীয় > শ্যামাপ্রসাদের ‘পবিত্র ভূমিতে’ পদ্ম ফোটাতে এবার কি করবেন অমিত শাহ?

শ্যামাপ্রসাদের ‘পবিত্র ভূমিতে’ পদ্ম ফোটাতে এবার কি করবেন অমিত শাহ?

গতকাল কোলকাতার মেয়ো রোড হয়ে গেল বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহের জনসভা। তিন লাখেরও বেশি দলীয় সমর্থকদের ভীড়ের মধ্যে মঞ্চে দাঁড়িয়ে শাহ বাংলা থেকে তৃণমূল কংগ্রেসকে উৎখাতের বার্তা দিলেন। বাংলার উন্নয়ন না ৩৪ বছর ধরে বামেরা করতে পেরেছে না বর্তমান তৃণমূল সরকার করছে।  এমনটাই দাবী ছিল তাঁর। পাশাপাশি এ রাজ্যের উন্নয়নের স্বার্থে বিজেপিকে কেন ক্ষমতায় আনা দরকার সেটারও যুক্তিসংগত ব্যাখ্যা করলেন মন্ত্রী। জানালেন, বিজেপি পার্টির প্রতিষ্ঠাতা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় একজন বাঙালি। তাই বিজেপি কখনোই বাংলার বিরোধী হতেই পারে না। রামকৃষ্ণ,বিবেকানন্দের আদর্শ মেনে চলা বিজেপি কখনোই বাংলার বিরোধীতা করতে পারে না। মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে সম্বোধন করেই,এই বক্তব্যের পাশাপাশি তিনি জানালেন, ‘আমরা বাংলা বিরোধী নই,আমরা মমতা বিরোধী।’

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিন  এনআরসি থেকে দুর্নীতি,অনুপ্রবেশকারী থেকে শরণার্থী-একাধিক ইস্যুতে তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানালেন জাতীয় বিজেপি সভাপতি। তবে আক্রমণের মূল টার্গেট ছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বারবার বললেন,শুধুমাত্র ১৯ এর লোকসভা ভোট জেতাই বিজেপির উদ্দেশ্য নয়। বাংলাতেও বিজেপি সরকার আসুক এমনটাই ইচ্ছে।  বাংলার পরিবর্তন আনতে ৪২ এ ২২ টি আসনের দাবী করলেন দলীয় সমর্থকদের কাছে। শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের পবিত্র জন্মভূমিতে পদ্ম ফোটাতে মরিয়া বিজেপি সুপ্রিমো। ‘ক্ষুদিরামের প্রয়াণ দিবস(১১ আগষ্ট) এটা আমাদের অঙ্গীকার হোক।’- এটা বলেই দলীয় কর্মী সমর্থকদের উৎসাহ যোগালেন তিনি।

উল্লেখ্য, দেশের ১৯ টি রাজ্যকে বর্তমানে শাসন করছে বিজেপি। কিন্তু বাংলায় এখনো তাঁদের ঝান্ডা গাড়তে পারেনি গেরুয়াশিবির। ১৯৯৮ সাল থেকে জাতীয় রাজনীতিতে শক্তিশালী ভিত গড়লেও বাংলার রাজনীতিতে তাঁদের ভীত এখনো নড়বড়ে। তাই এবারের লোকসভা ভোটে বাংলা থেকে বিজেপির সফল উত্থান দেখতে মরিয়া পদ্মনেতৃত্বরা। তাই দফায় দফায় বঙ্গ সফরে এসে দলীয় সংগঠনকে চাঙ্গা করে যাচ্ছেন মোদীজি-অমিত শাহরা।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!