এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > বিজেপিতে যোগদানের খবর মিথ্যা, এক কোটি টাকার ক্ষতিপূরণ দাবি শুভেন্দু অধিকারীর

বিজেপিতে যোগদানের খবর মিথ্যা, এক কোটি টাকার ক্ষতিপূরণ দাবি শুভেন্দু অধিকারীর

গতকাল সন্ধ্যাতেই কলকাতার এক নামি ওয়েব পোর্টাল প্রথম দাবি করে যে রাজ্যের পরিবহন মন্ত্রী তথা রাজ্যের শাসকদলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী, দলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এক নিকট আত্মীয়কে বেশি গুরুত্ত্ব দেওয়ায় এবং দল তাঁর ক্ষমতা অনুযায়ী তাঁকে ঠিকভাবে ব্যবহার না করায় নাকি ভীষণ ক্ষুব্ধ। আর এনিয়ে তিনি নাকি তাঁর ঘনিষ্ঠ নেতাদের সঙ্গে একাধিক রুদ্ধদ্বার বৈঠক করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন। এমন পরিস্থিতিতে বিজেপি আগামী ২০২১ সালে তাঁকে একেবারে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী করে ভোটে যেতে চায়, ফলে তিনি সদলবলে আগামী বছরের পঞ্চায়েত নির্বাচনের আগেই তৃণমূল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগদান করতে পারেন। আর ওই ওয়েব পোর্টালে এই খবর প্রকাশিত হতেই রীতিমত শোরগোল পরে যায় রাজ্য-রাজনীতিতে । কিন্তু শুভেন্দুবাবু নিজে ওই খবরের পরিপ্রেক্ষিতে দ্বর্থ্যহীন ভাষায় জানিয়ে দেন তিনি তৃণমূল কংগ্রেস কোনো পরিস্থিতেই ছেড়ে যাচ্ছেন না।

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ না দেওয়া নিয়ে প্রকাশিত আমাদের খবর: বিজেপিতে যোগদান প্রসঙ্গে মুখ খুললেন শুভেন্দু অধিকারী

আর এবার কলকাতার আর এক ওয়েব পোর্টালের খবরের পরিপ্রেক্ষিতে জানা যাচ্ছে রাজ্যের পরিবহন মন্ত্রী তথা রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের অন্যতম জনপ্রিয় নেতা শুভেন্দু অধিকারী, মিথ্যা খবর প্রচার করে তাঁর ভাবমূর্তি নষ্টের অভিযোগ আনলেন ওই সংবাদমাধ্যমের বিরুদ্ধে। শুধু তাই নয়, জনসাধারণের সামনে তাঁর ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে এবং সামগ্রিকভাবে তাঁর মানহানি করার জন্য ওই সংবাদমাধ্যমের কাছে এক কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করলেন তিনি। এই দ্বিতীয় ওয়েব পোর্টালের প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর আইনজীবী শুভেন্দু বিকাশ বেরা একটি আইনি নোটিশ পাঠিয়েছেন ওই খবরটি করা সাংবাদিককে। সেই আইনি নোটিশে স্পষ্ট ভাষায় লেখা আছে তাঁর লেখা খবরটি সম্পূর্ণ ভ্রান্ত এবং মিথ্যা তথ্যপূর্ণ। ওই আইনি নোটিশে শুভেন্দুবাবুর আইনজীবী এরকম বিভ্রান্তিকর সংবাদ পরিবেশনের জন্য এক কোটি টাকা ক্ষতিপূরণের পাশাপাশি ২৪ ঘন্টার মধ্যে নিঃস্বার্থ ক্ষমা চাওয়ার কোথাও জানিয়েছেন।

দ্বিতীয় ওয়েব পোর্টালটি শুভেন্দু বাবুর আইনি নোটিশের প্রমান হিসাবে নিজেদের খবরের সঙ্গে আইনজীবী শুভেন্দু বিকাশ বেরার পাঠানো আইনি নোটিশের ছবি প্রকাশ করেছে। যদিও প্রিয়বন্ধু বাংলার তরফে প্রথম ওয়েব পোর্টালে প্রকাশিত শুভেন্দুবাবুর বিজেপিতে যোগদানের খবরের সত্যতা যেমন যাচাই করা সম্ভব হয় নি, তেমনই দ্বিতীয় ওয়েব পোর্টালে প্রকাশিত শুভেন্দুবাবুর আইনজীবীর পাঠানো আইনি নোটিশের সত্যতাও যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই দুই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!