এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > ‘নতুন’ সবং গড়ার অঙ্গীকার নিয়ে শেষবেলার প্রচারে জয় নিয়ে দ্বিধাহীন শুভেন্দু অধিকারী

‘নতুন’ সবং গড়ার অঙ্গীকার নিয়ে শেষবেলার প্রচারে জয় নিয়ে দ্বিধাহীন শুভেন্দু অধিকারী

মঙ্গলবার মানস ভুঁইয়ার দুর্গ সবং বিধানসভার উপ নির্বাচনের শেষ প্রচারে দলীয় প্রার্থী গীতারানি ভুঁইয়ার সমর্থনে এক নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। সেখানে রাজ্য মন্ত্রীসভার সদস্য পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী উপস্থিত ছিলেন। তিনি বলেন, সবংয়ে মানস ভুঁইয়া মানেই কংগ্রেস, এখানে অন্য কোনও কংগ্রেস নেই। মানসবাবু অনেক অত্যাচারের বিরুদ্ধে লড়াই করেছেন। এখানে বন্দেমাতরম, কংগ্রেস সবই মানস ভুঁইয়া। তিনি সবংয়ের কংগ্রেস প্রার্থী চিরঞ্জীব বাবুকে ভাই সম্বোধন করে বলছি চিরঞ্জীব ভাই এখানে জিততে পারবেন না। কংগ্রেস কোনও সুবিধা করতে পারবে না। এরপর তিনি বিজেপিকে কটাক্ষ করে বলেন, সিপিএমের হার্মাদরা বিজেপি করছে। বিজেপির প্রার্থী অন্তরা ভট্টাচার্য কত বড় হার্মাদনেত্রী, আমি তা ভালোভাবে জানি। বিজেপি একটা বুথেও জিততে পারবে না, বিজেপি এখানে তৃতীয় হবে, কারণ সিপিএমের সমর্থকরা কাস্তে হাতুরীতেই ভোট দেবে ।
এদিন সভার আগে শুভেন্দুবাবুর সঙ্গে বেনাদিঘি থেকে তেমাথানি পর্যন্ত পদযাত্রায় মন্ত্রী সৌমেন মহাপাত্র, বিধায়ক নয়না দাস, জেলা সভাপতি অজিত মাইতি সহ জেলার বিধায়ক ও নেতানেত্রীরাও অংশ নেন। এদিন শুভেন্দুবাবু বলেন, জেলা কমিটি বা মানসবাবু গীতা ভুঁইয়াকে প্রার্থী করার বিরুদ্ধে কিছু বলেননি। আমাদের বলার কোনও প্রশ্নই আসে না। মানসবাবুর অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার জন্য গীতারানি ভুঁইয়াকে দিদি প্রার্থী করেছেন। তিনি দাবি করেন তাঁরা জিতবেন তাই এতজন এসেছেন। এরপর কেন্দ্রকে কটাক্ষ করে তিনি বলেন, আমাদের প্রার্থীকে এমন ভোটে জেতাতে হবে যে দিল্লির লোকরা বুঝতে পারেন, এখানে মমতা বন্দ্যোপাধ্যায়কে মানুষ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। তাঁর বক্তব্য ৮০ হাজার ভোটের ব্যবধানে আমাদের প্রার্থীকে জেতাতে হবে। শুভেন্দু বাবু আরো দাবি করেন, যতই আক্রমণ হোক, অত্যাচার হোক, ২০২১ সাল পর্যন্ত তৃণমূল সরকারের টিকিও কেউ ছুঁতে পারবে না।
তিনি পশ্চিম বাংলায় বিজেপির অস্তিত্ব অস্বীকার করে প্রশ্ন তোলেন, কোথায় গেল কালো টাকা, দিল্লির বাবুরা বলবেন? তার উপর আবার জিএসটি চাপিয়েছেন। আপনারা এদের ক্ষমা করে দেবেন। পরশু দিন ওদের উৎখাত করতে হবে। এখানকার উন্নয়নের জন্য গীতারানি ভুঁইয়াকে জেতাতে হবে। অন্য কাউকে জেতালে উন্নয়ন হবে না। আমি কথা দিচ্ছি আমার দপ্তর, সৌমেন মহাপাত্রের দপ্তর এবং স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায় সবংকে নতুন করে গড়ে তুলবেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!