এখন পড়ছেন
হোম > বিনোদন > আবার হিন্দি সিনেমায় বিশেষ চরিত্রে ‘বব বিশ্বাস’ শাশ্বত চ্যাটার্জি, উৎসাহের জোয়ার ভক্তকুলে

আবার হিন্দি সিনেমায় বিশেষ চরিত্রে ‘বব বিশ্বাস’ শাশ্বত চ্যাটার্জি, উৎসাহের জোয়ার ভক্তকুলে

বাংলা সিনেমায় যেকজন বর্তমান চরিত্রাভিনেতার নাম এক নিঃশ্বাসে বলে দেওয়া যায় – শাশ্বত চট্টোপাধ‍্যায় তাঁদের মধ্যে অন্যতম। তবে, বাংলার পাশাপাশি হিন্দি সিনেমার জগতেও তাঁর অভিনীত কয়েকটি সিনেমায় তাঁর অভিনয় ভূয়সী প্রশংসা পেয়েছে। সূত্রের খবর ফের একবার হিন্দি ছবিতে অভিনয় করবেন টলিউডের এই অভিনেতা। সেজন‍্য চুক্তিবদ্ধ হয়েছিলেন অনেক আগেই বলেও জানা গেছে।

সূত্রের খবর, রাজকুমার সন্তোষীর ‘ব্যাড বয়’ ছবিতেই তাঁকে দেখা যেতে পারে। প্রসঙ্গত, এই ‘ব্যাড বয়’ ছবি দিয়ে বলিউডে পদার্পণ করতে চলেছেন আরেক বাঙালি অভিনেতা তথা মিঠুন চক্রবর্তীর কনিষ্ঠপুত্র নামাশি চক্রবর্তী। কমেডি হোক কিংবা খলনায়কের চরিত্র নিজের অভিনয় দক্ষতায় সর্বদাই দর্শকদের মন জয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ফলে, আরেকটি দুর্দান্ত চরিত্র তিনি উপহার দিতে চলেছেন বলেই মনে করছেন তাঁর অগণিত ভক্তরা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত, সুজয় ঘোষের ‘কাহানি’-র বব বিশ্বাস চরিত্রটি জনমানসে দারুন ছাপ ফেলেছিল। ২০১৭ সালে পরিচালক অনুরাগ বসুর ‘জগ্গা জাসুস’-এর ‘টুটুফুটি’ নামক চরিত্রেও অনবদ‍্য অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন তিনি। তবে, বব বিশ্বাসের চরিত্রটি করার পর তা এতটাই বিশ্বাসযোগ্য করে তুলেছিলেন যে – সেটাই যেন বলিউডে তাঁর ব্র্যান্ড ইমেজ হয়ে উঠেছিল।

আর এবার ২০১৯-এ শাশ্বত চট্টোপাধ্যায় আবার বলিউডে আসতে চলেছেন পরিচালক রাজকুমার সন্তোষীর ছবির মধ‍্য দিয়ে। শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শাশ্বতর প্রথম শিডিউলের শুটিং ছিল বেঙ্গালুরুতে। পরবর্তী শিডিউলের জন্যও তিনি মুম্বইতে যাবেন তাড়াতাড়ি বলে জানা গেছে। তবে কী ধরনের চরিত্র, চরিত্রের নাম কী সেসব ব্যাপারে কিছুতেই মুখ খুলতে রাজি নন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। কিন্তু যেহেতু অভিনেতার নাম শাশ্বত – তাই আরেকটি ফাটাফাটি চরিত্র ও অভিনয় দেখতে পাবেন বলেই আশা রাখছেন দর্শককুল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!