এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সব্যসাচীকে পাশে নিয়ে শঙ্কুর হুঙ্কার – আপনারা মন দিয়ে বিজেপিটা করুন, এনআরসিটা আমরা বুঝে নেব!

সব্যসাচীকে পাশে নিয়ে শঙ্কুর হুঙ্কার – আপনারা মন দিয়ে বিজেপিটা করুন, এনআরসিটা আমরা বুঝে নেব!


আজ তৃণমূলের বড়সড় সাংগঠনিক বৈঠক ছিল সব জেলা সভাপতি, ব্লক সভাপতি ও ওয়ার্ড সভাপতিদের নিয়ে। সেই বৈঠকের দিকেই নজর ছিল সারা বাংলার – কিন্তু সেই বৈঠকের দিনেই তৃণমূল ভবনের থেকে ঢিল ছোঁড়া দূরত্ত্বে দাঁড়িয়ে প্রাক্তন দুই তৃণমূল ‘সৈনিক’ ও অধুনা বিজেপি নেতা কার্যত ঝড় তুলে দিলেন রাজ্য-রাজনীতিতে। কলকাতা পুরসভার ১০৮ নম্বর ওয়ার্ডে বিজয়া সম্মিলনীর অনুষ্ঠানে গিয়ে সদ্য তৃণমূল-ত্যাগী সব্যসাচী দত্তকে পাশে পেয়ে তরুণ-তুর্কি শঙ্কুদেব পণ্ডা যা বললেন, তাতে আগামীদিনে রাজ্য-রাজনীতিতে ঝড় উঠতে চলেছে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

এদিন, আগাগোড়া চাঁচাছোলা ও তীব্র আক্রমনের রাস্তায় হাঁটেন শঙ্কুদেব। কখনো তাঁর নিশানায় তৃণমূল কংগ্রেস, তো কখনো তাঁর নিশানায় পুলিশ-প্রশাসন। কখনো তিনি এনআরসি নিয়ে হুঙ্কার ছাড়ছেন, তো কখনো জিয়াগঞ্জের ‘না জন্মানো দুর্গার’ নামে শপথ করছেন বর্তমান রাজ্য সরকারের পরিবর্তন করার। কখনো তৃণমূলে থেকে ‘দলের নির্দেশে অন্যায়’ করার জন্য ক্ষমা চাইছেন, তো কখনো আবার সব্যসাচী দত্তের কথায় ‘কনফিডেন্স’ পাওয়ার কথা স্বীকার করছেন। সব মিলিয়ে তৃণমূল ভবনের অদূরে এদিন রাজনীতির সব আলোটা কেড়ে নিয়ে পুরোটাই যেন শঙ্কু-ময়।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তবে, এদিন বঙ্গ-বিজেপির যুব নেতৃত্বের অন্যতম মুখ শঙ্কুদেব পণ্ডার এনআরসি প্রসঙ্গেই সব থেকে বেশি বিতর্কের উপাদান। এদিন প্রকাশ্য মঞ্চ থেকেই কার্যত তিনি হুঙ্কার ছাড়েন, টেকনিক্যাল ব্যাপার আমি বুঝি না। আমি শুধু বিজেপি কর্মীদের বলব, আপনারা মানুষের ঘরে ঘরে যান। মানুষকে বলুন, মানুষকে বোঝান যে, মন দিয়ে বিজেপিটা করুন। এনআরসি নিয়ে চিন্তা করার বিষয়টা আমাদের, আমরা বুঝে নেব। আপনাদের কেউ উচ্ছেদ করবে না, শুধু বিজেপিটাই করুন। বিজেপি নেতার এই হুঙ্কারের পরে, গোটা এলাকা তখন ‘জয় শ্রীরাম’ ধ্বনিতে মুখরিত।

বিজেপি কর্মী-সমর্থকদের সেই উচ্ছ্বাসকে আরও বাড়িয়ে দিয়ে এরপর শঙ্কুদেব আবারো হুঙ্কার ছাড়েন, শুধুমাত্র বিজেপিটাই করুন – কারণ, একমাত্র বিজেপিই আপনাকে সুরক্ষিত ভারতবর্ষ দিতে পারে। এক মাত্র বিজেপি আপনাকে সুরক্ষিত বাংলা দিতে পারে। এক মাত্র বিজেপি আপনাকে সুরক্ষিত ওয়ার্ড দিতে পারে। এক মাত্র বিজেপি আপনাকে সুরক্ষিত পরিবার এবং মাথার উপর ছাদ দিতে পারে। তাই বিজেপি করতে হবে। শঙ্কুদেব পণ্ডার মিনিট আটেকের সেই পুরোটা জুড়েই একের পর এক বিস্ফোরক মজুত রয়েছে, দেখে নিন নিজেই –

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!