এখন পড়ছেন
হোম > রাজ্য > বন্ধ হয়ে যাবে আপনার প্রিয় সব সিরিয়াল – ষ্টুডিও পারে কাজ না হওয়া নিয়ে জল্পনা চরমে

বন্ধ হয়ে যাবে আপনার প্রিয় সব সিরিয়াল – ষ্টুডিও পারে কাজ না হওয়া নিয়ে জল্পনা চরমে

এদিনের আলোচনার পরেও কোনো সমাধান সূত্র না মেলায় কর্ম বিরতি অব্যাহত। রবিবারেও বন্ধ থাকলো শ্যুটিং। এদিকে অভিনেতা – অভিনেত্রীদের তরফ থেকে জানা গিয়েছে তাঁদের দাবি পূরণের ক্ষেত্রে কোনোও আগ্রহই দেখা যায়নি প্রযোজকদের মধ্যে। যদিও প্রযোজক্ক সংস্থার দাবি তাঁরা সমাধান সূত্র খুঁজছেন। কিন্তু এখনও সঠিক সিদ্ধান্ত নেওয়া হয়নি।

প্রসঙ্গত শ্যুটিং বন্ধের পরিস্থিতি যদি জারী থাকে তাহলে অল্প সময়ের মধ্যেই বিপাকে পড়বে চ্যানেল কর্তৃপক্ষ। কারণ একাধিক ধারাবাহিকের বেশিরভাগ এপিসোডই সম্প্রচারিত হয়ে গিয়েছে। অসম্প্রচারিত পর্ব সেইরকম বাকি নেই যা দিয়ে বেশ কিছুদিন চলে যাবে। তাই অবিলম্বে শ্যুটিং শুরু না হলে একাধিক ধারাবাহিক খুব শীঘ্র বন্ধ হয়ে যাবে। উল্লেখ্য সমস্যার সূত্রপাত হয় শনিবার। এদিন  শিল্পীরা কাজ করার পর বকেয়া টাকা মিলছে না বলে অভিযোগ তোলেন। তারপরেই আর্টিস্ট ফোরামের তরফ থেকে কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে শিল্পীদের অভিযোগ প্রযোজনা সংস্থাগুলির প্রতিমাসে শিল্পীদের টাকা মিটিয়ে দেওয়ার কথা। তা সত্ত্বেও গত পাঁচটি ইন্সটলমেন্টের টাকা এখনও শিল্পীরা পাননি বলে তারা জানালেন। এই নিয়ে একাধিকবার প্রযোজক সংস্থাকে বলা সত্ত্বেও কোনো উপকার হয়নি। তাই শনিবার আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে প্রত্যেক শিল্পীকে বার্তা পাঠিয়ে বলা হয় শিল্পীরা কলটাইম মেনেই শুটিংয়ে যান। কিন্তু টাকা না পেলে ফ্লোরে গিয়ে শট দেওয়ার কোনো দরকার নেই। আর্টিস্ট ফোরামের দেখানো পথে হেঁটেই শিল্পীরা  নির্দিষ্ট সময়ে শ্যুটিংস্থলে গিয়ে উপস্থিত হন। মেকআপও করেন। কিন্তু কেউ ফ্লোরে যাননি। মেকআপ রুমে বসে থেকেই তারা ফিরে গিয়েছেন। ফলে ভারতলক্ষ্মী, ইন্দ্রপুরী, এনটিওয়ান’র মতো ব্যস্ত স্টুডিওগুলি এদিন কার্যতই ছিলো ছুটির মেজাজে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!