এখন পড়ছেন
হোম > রাজ্য > বর্ধমান > সরকারি স্কুলব্যাগ এবার বিক্রি হচ্ছে খোলাবাজারে

সরকারি স্কুলব্যাগ এবার বিক্রি হচ্ছে খোলাবাজারে

মমতা সরকার স্কুলের খুদে পড়ুয়াদের এবার ব্যাগ দিচ্ছেনei খবর সবার জানান কিন্তু চমকে দেবার মতখবর পাওয়া গেলএডিন। আর তা হলো অশোক স্তম্ভ ও বিশ্ববাংলার লোগো দেওয়া সরকারি স্কুলব্যাগ এবার বিক্রি হচ্ছে খোলাবাজারে। তার দাম নেওয়া হচ্ছে ৭০ টাকা। একঝলকে ব্যাগের রং, আকার দেখে সন্দেহ হলেও বোঝার উপায় নেই যে এটা সরকারি ব্যাগই। কেননা ব্যাগের উপর থাকা অশোক স্তম্ভ ও বিশ্ববাংলার লোগো-কে একটা কম্পানির লোগো আঁকা কাপড় দিয়ে সুন্দর করে ঢাকা আছে। কিন্তু তাতেও শেষরক্ষা হলো না এদিন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

গতকাল বর্ধমান শহরের লক্ষ্মীপুর মাঠ এলাকায় রাস্তার ধারে এক ব্যক্তি ব্যাগ বিক্রি করছিলেন কিন্তু সেই ব্যাগের রং, আকার দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তখন তাঁরাই স্থানীয় কাউন্সিলারকে ফোন করে ব্যাপারটি জানান। কাউন্সিলর এসে ব্যাগের উপর থাকা কম্পানির লোগো কাপড় সরিয়ে যা দেখেন তাতে তিনি হা। দেখেন ব্যাগের উপরে জ্বলজ্বল করছে অশোক স্তম্ভ ও বিশ্ববাংলার লোগো।প্রমান হয় এটি পশ্চিমবঙ্গ সরকারের ব্যাগ। এরপর তিনি বর্ধমান থানায় খবর দেন পুলিশ এসে ৫০টি ব্যাগ উদ্ধার করে নিয়ে যায়। কিন্তু স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে যে ছাত্রছাত্রীদের দেওয়ার জন্য সরকার যেসব ব্যাগ দিয়েছে সেগুলি কিকরে খোলাবাজারে বিক্রি করা হচ্ছে ? কে বা কারা আছে সেই চক্রে? আর কোথায় এমনও হচ্ছে ? কি করে এটা সম্ভব হলো। ওই ব্যাক্তিই বা কথা থেকে এই ব্যাগ পেলেন ? জানা সম্ভব হইনি কারণ ব্যাগ বিক্রেতা পলাতক। এদিন কাউন্সিলর জানান যে,এখানে এসে দেখি ছাত্রছাত্রীদের দেওয়ার জন্য সরকার যেসব ব্যাগ দিয়েছে সেগুলি বিক্রি করা হচ্ছে। ব্যাগ বিক্রেতা পালিয়ে যায়। এদিকে জেলাশাসক থেকে পুলিশ জানিয়েছেন যে ঘটনার তদন্ত করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top