এখন পড়ছেন
হোম > জাতীয় > কংগ্রেসের যোগ দিয়ে বোমা ফাটালেন শত্রুঘ্ন, অস্বস্তিতে বিজেপি

কংগ্রেসের যোগ দিয়ে বোমা ফাটালেন শত্রুঘ্ন, অস্বস্তিতে বিজেপি

বিজেপি ছেড়ে দেওয়ার পরই জল্পনা ছিল গোটা রাজনৈতিক মহলের যে, বিজেপির বহিস্কৃত শত্রুঘ্ন সিনহা নিজের রাজনৈতিক ভবিষ্যৎকে কিভাবে এগিয়ে নিয়ে যান! আর অবশেষে শনিবার কংগ্রেসের সাধারণ সম্পাদক কেসি বেনুগোপাল এবং মুখপাত্র রণদীপ সুরজেওয়ালার আর উপস্থিতিতে কংগ্রেসে যোগ দিলেন বিজেপির এই বিদ্রোহী সাংসদ।

জানা গেছে, এদিন বিজেপিতে যোগ দিয়েই সাংবাদিকদের মুখোমুখি হয়ে নরেন্দ্র মোদী ও অমিত শাহকে কড়া ভাষায় আক্রমণ করেন শত্রুঘ্ন সিনহা। তিনি বলেন, “বিজেপির লোকশাহির প্রতি উদ্যোগ দেখে আমি সেখানে যোগ দিলেও লোকশাহি শনৈঃ শনৈঃ তানশাহিতে পরিণত হয়ে গিয়েছে। ওয়ান ম্যান শো অ্যান্ড টুম্যান আর্মি চলছে। মোটা শাহ সবাইকে দলের সদস্য বানিয়েছেন। প্রবীণ নেতাদের মার্গদর্শক মন্ডলীতে পাঠিয়ে দিয়েছে।”

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

আর এরপরই কেন্দ্রের বিজেপি সরকারের একাধিক নীতি নিয়ে ক্ষোভ উগরে দেন শত্রুঘ্ন সিনহা। তিনি বলেন, “আমি রাহুল গান্ধীর সঙ্গে একমত। বিমুদ্রাকরণের ফলে বিপদে পড়া সাধারন মানুষ সংকট কাটিয়ে ওঠার আগেই কেন্দ্র জিএসটি লাগু করে দেয়। এতে সবথেকে বেশি লাভবান হয়েছে চাটার্ড অ্যাকাউন্ট্যান্টরা।”

এদিকে এহেন কঠিন অবস্থার সময়ও কংগ্রেসে যোগ দিয়ে যেভাবে তিনি সত্যি কথা বলেছেন তাকে তাকে স্বাগত জানাই বলে জানিয়েছেন কংগ্রেসের রনদীপ সুরজেওয়ালা। সব মিলিয়ে বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদানের পরই মোদির-শাহর নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে দিলেন শত্রুঘ্ন সিনহা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!