এখন পড়ছেন
হোম > জাতীয় > ফের হিন্দু ধর্ম নিয়ে বিজেপিকে কটাক্ষ শশী থারুরের! বিতর্ক তুঙ্গে

ফের হিন্দু ধর্ম নিয়ে বিজেপিকে কটাক্ষ শশী থারুরের! বিতর্ক তুঙ্গে

সম্প্রতির দেশ ভারতবর্ষ। আর সেই সম্প্রতির প্রানকেন্দ্রতেই ‘হিন্দু’ ধর্ম নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের মন্তব্য পাল্টা মন্তব্যে সরগরম হয়ে উঠছে দেশের রাজনীতি। সম্প্রতি সাংসদ শশী থারুর তাঁর এক মন্তব্যে বলেন, “2019 র লোকসভার পর যদি ফের বিজেপি ক্ষমতায় আসে তবে ভারত ধীরে ধীরে হিন্দু-পাকিস্তানে পরিনত হবে।”

আর তাঁর এই মন্তব্যের পরেই দেশজুড়ে চরম চাঞ্চল্যের সৃষ্টি হয়। বিক্ষোভ দেখাতে শূরূ করেন অনেক বিজেপি কর্মী সমর্থকেরা। আর এরপরই গতকাল তিরুবন্তপুরমে গিয়ে সেই বিক্ষোভকারদের উদ্দেশ্যে শশী থারুর যা বললেন তাতে বিতর্কের মাত্রা আরও বৃদ্ধি পেল। এদিন তিনি বলেন, “আপনার কি আমায় পাকিস্তানে চলে যেতে বলছেন! আমি আপনাদের মত হিন্দু নই। আর এদেশে আমি থাকব না এই সিদ্ধান্ত নেওয়ার অধিকার আপনাদের কে দিয়েছে? হিন্দুধর্মে তালিবান প্রথা শুরু করেছেন আপনারা।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যায়, শশী থারুরের এই মন্তব্যের পরই যুব বিজেপির সদস্যরা তাঁর দপ্তরের সামনে কালো পতাকা নিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন। এখানেই শেষ নয়, ইঞ্জিনের কালো তেল দিয়ে সাংসদের দপ্তরের জানালা, দরজার প্রবেশমুখ লেপে দেন বিজেপি কর্মীরা। এমনকী এই বিক্ষোভ সমাবেশ থেকে শশী থারুরকে পাকিস্তানে যাওয়ারও স্লোগান দিতে থাকেন তাঁরা।

এদিকে এই ঘটনার পরেই ট্যুইটারে বিজেপি কর্মীদের উদ্যদেশ্যে শশী থারুর বলেন, “বিজেপি কি হিন্দু রাষ্ট্রের স্বপ্ন দেখছে? তাহলে ওনারা জেনে রাখুন এইভাবে হামলা চালানো সংঘ গুন্ডারা কোনোওদিনই হিন্দু প্রতিনিধি হতে পারে না। তিরুবন্তপুরম আজ বিজেপির আসল চরিত্র দেখল।” এদিকে বিরোধী দলের সাংসদকে কেন্দ্র করে বিজেপি কর্মীদের এহেন বিক্ষোভ প্রসঙ্গে বিজেপির তিরুবন্তপুরমের জেলা সভাপতি এস সুরেশ বলেন, “ভুল মন্তব্যের কারনেই এধরনের বিক্ষোভের মুখে পড়তে হয়েছে শশী থারুরকে।” সব মিলিয়ে 2019 র লোকসভা ভোটের আগে ‘হিন্দুত্ব’ ইস্যুতে ফের বিজেপির বিরুদ্ধে মন্তব্য করে শিরোনামে উঠে এলেন সাংসদ শশী থারুর।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!