এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ‘সারদার সম্পত্তি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দিয়েছিলেন রাজীবকুমার।’ বিস্ফোরক উক্তি বিজেপি সাংসদের – জেনে নিন বিস্তারিত

‘সারদার সম্পত্তি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দিয়েছিলেন রাজীবকুমার।’ বিস্ফোরক উক্তি বিজেপি সাংসদের – জেনে নিন বিস্তারিত

সারদা চিটফান্ড মামলায় প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমার আবারও একবার সিবিআইয়ের তলব এড়ালেন। সম্প্রতি রাজীব কুমার হাইকোর্টে সিবিআই এর বিরুদ্ধে মামলা করেন এবং গ্রেফতারি এড়াতে বারেবারে আদালতের কাছে সময় চান। কিন্তু গত শুক্রবার হাইকোর্ট মামলার রায় দান সম্পন্ন করেছে। আর তার পর থেকেই রাজীব কুমার উধাও হয়ে গেছে বলে মনে করছেন রাজনৈতিক মহল।

এবার রাজীব কুমারের উধাও হওয়া প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র কটাক্ষ করে বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ চোর বলে অভিহিত করলেন। আর সেই মুখ্য চোরকেই আড়াল করতে রাজীব কুমার যে পালিয়ে বেড়াচ্ছেন তাও তিনি জানান।

এদিন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ পূর্ব বর্ধমান জেলার খণ্ডঘোষ এর তোরকোনায় একটি দলীয় সভায় যোগ দিতে এসেছিলেন। সেখান থেকে তিনি বলেন, “আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের চুরি আটকানোর জন্য চোরের মত পালিয়ে বেড়াচ্ছেন রাজীব কুমার। তিনি আমাদের বিরুদ্ধে কেস দিয়েছিলেন। আমরা সামনা সামনি লড়াই করেছি। মমতা বন্দোপাধ্যায়ের পরিবার যে চুরি করেছে সেই চুরিকে লুকানোর জন্য চোরের মত পালিয়ে বেড়াচ্ছেন পুলিশ অফিসার রাজীব কুমার। এটা লজ্জার বিষয়।”

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ করতে পিছপা হননি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন, “সারদা থেকে 2 হাজার কোটি টাকার সম্পত্তি রাজীব কুমার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে পৌঁছে দিয়েছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় তো নিজেই চোর।”

এই ঘটনায় আপাতত তৃণমূল দলের পক্ষে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। তবে, রাজীব কুমারকে তদন্তের স্বার্থে সিবিআই কিভাবে তাঁর হদিস খুঁজে বার করে, সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল।

আপনার মতামত জানান -
Top