এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সারদা কেলেঙ্কারির ‘প্রাণভোমরা ‘ লাল ডায়েরি আর পেনড্রাইভ কোথায়? দেবযানী কি বললেন জেনে নিন

সারদা কেলেঙ্কারির ‘প্রাণভোমরা ‘ লাল ডায়েরি আর পেনড্রাইভ কোথায়? দেবযানী কি বললেন জেনে নিন

সারদা কেলেঙ্কারির ‘প্রাণভোমরা ‘ হলো ‘ লাল ডায়েরি, পেনড্রাইভ .যা আজ অব্দি খুঁজে পাওয়া যায়নি। কিন্তু সেটা কোথায়? এই নিয়ে একাধিকবার সুদীপ্ত সেনকে জেরা করেছে সিবিআই।কিন্তু তিনি একটায় উত্তর দিয়েছেন তা হলো তিনি জানেন না। একইরকমভাবে লাল ডায়েরি আর পেনড্রাইভের প্রশ্নে নীরব রইলেন সারদা মামলায় অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়ও।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সারদা মামলায় আজ বুধবার বারাসতের বিশেষ আদালতে হাজিরা দিতে আসেন দেবযানী মুখোপাধ্যায়। আর সেই সময় তাঁকে সাংবাদিকরা এই নিয়ে প্রশ্ন করলে তিনি তা এড়িয়ে যান।  ‘গত, ৫ ফেব্রুয়ারি সুদীপ্ত সেন বারাসতে বিশেষ আদালতে হাজিরা দিতে এসেছিলেন । তখন তাঁকেও ‘মিসিং’ লাল ডায়েরি ও পেনড্রাইভ নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা।

তখন তিনি জানান যে,”লাল ডায়েরি কোথায়, আমি জানি না। আমি বারংবার বলে এসেছি সারদা সম্পর্কিত লাল ডায়েরি বা নথি কোথায় আছে আমার জানা নেই। এখনও তাই বলছি। তবে আমি অভিযুক্ত, আমার কথা শুনবে কে?”ফলে এখনো সেই প্রাণভোমরার খোঁজ নেই।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!