এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সারদা-কাণ্ডে নয়া মোর, ইডির তরফ থেকে হেভিওয়েট ছ’জনকে পাঠানো হলো নোটিশ

সারদা-কাণ্ডে নয়া মোর, ইডির তরফ থেকে হেভিওয়েট ছ’জনকে পাঠানো হলো নোটিশ

সারদা-কাণ্ডে নয়া মোর, সারদা মামলায় নতুন করে সক্রিয় ইডি। সোমবার ইডির তরফ থেকে হেভিওয়েট ছ’জনকে এই নোটিশ দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। তালিকায় রয়েছেন শতাব্দী রায়, কুনাল ঘোষ, সজ্জন আগরওয়াল, অরিন্দম দাস, দেবব্রত সরকার ও সন্ধির আগরওয়াল।

এদিন মোট ছ’জনকে ইডি নোটিশ দিয়েছে। এর মধ্যে রয়েছেন, শতাব্দী রায়, কুনাল ঘোষ, সজ্জন আগরওয়াল, অরিন্দম দাস, দেবব্রত সরকার ও সন্ধির আগরওয়াল। মূলত আর্থিক লেনদেন সংক্রান্ত জিজ্ঞাসাবাদের জন্য এই নোটিশ দেওয়া হয়েছে। আগামী সপ্তাহে এঁদের হাজিরা দিতে বলা হয়েছে বলে সূত্রের খবর।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

সূত্রের খবর অনুযায়ী, সাংসদ শতাব্দী রায়কে চিঠি পাঠানো হয়েছে। তবে শতাব্দী জানিয়েছেন সংসদ চলছে। সারদা মামলায় ইতিমধ্যে কারাবাস করেছেন সাংবাদিক তথা প্রাক্তন সাংসদ কুণাল ঘোষ, ইস্টবেঙ্গল কর্তা দেবব্রত সরকার। জিজ্ঞাসাবাদের জন্য ডাক পাওয়া অরিন্দম দাস ওরফে বুম্বা ছিলেন সারদার এজেন্ট।

এঁদের প্রত্যেকের ব্যাঙ্ক স্টেটমেন্ট মিলিয়ে দেখার পর সন্তুষ্ট হতে না পারার জন্য তলব করা হয়েছে বলে মত রাজনৈতিকমহলের। সারদা থেকে এরা কত টাকা নিয়েছিল, কোথায় সম্পত্তি রয়েছে, সব নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই এদের ফের ডাকা হয়েছে বলে মত রাজনৈতিক,হলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!