এখন পড়ছেন
হোম > জাতীয় > এ বছরেই শেষ হবে সারদা-রোজভ্যালি তদন্ত, নতুন করে চাপ বাড়ল অভিযুক্তদের

এ বছরেই শেষ হবে সারদা-রোজভ্যালি তদন্ত, নতুন করে চাপ বাড়ল অভিযুক্তদের

চলতি বছরের মধ্যেই রাজ্যের অন্যতম পরিচিত আর্থিক দুর্নীতি কাণ্ড সারদা-রোজভ্যালির তদন্ত সাঙ্গ করতে হবে শহরে আগত সিবিআই-এর স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা এদিন তদন্তকারী আধিকারিকদের এমনটাই নির্দেশ দিলেন। বুধবার সকালে কলকাতার নিজাম প্যালেসের ১৫ তলার কনফারেন্স হলে দু দুফায় মোট ৪ ঘন্টা ব্যাপী চলে এই বৈঠক।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

সূত্র মারফত জানা গিয়েছে মোট ২৮-৩০ জন আধিকারিক এই বৈঠকে উপস্থিত ছিলেন।জানা যাচ্ছে এদিন সিবিআই কর্তা অন্যান্য তদন্তকারী আধিকারিকদের নির্দেশ দিয়েছেন সারদা-রোজভ্যালি কাণ্ডে তদন্তের জন্যে যা কিছু প্রয়োজন সেই সব কিছুই করার। তদন্তের প্রয়োজনে তদন্তকারী দলে যদি আরও অফিসার লাগে সেক্ষেত্রে নিয়োগ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্র মারফত জানা গিয়েছে এদিনের বৈঠকে সিবিআই কর্তা সব থেকে বেশি সময় সারদা-রোজভ্যালি কাণ্ডে দায়ের হওয়া কেস ডায়েরি বিশদে দেখার কাজে ব্যয় করেন। এরপরে সুপারভাইসিং অফিসারদের তাড়াতাড়ি ট্রায়াল শুরু করার জন্য নির্দেশও দেন। বৈঠক শেষ করে এদিনই সিবিআই-এর স্পেশাল ডিরেক্টর রাকেশ আস্থানা দিল্লী ফিরে গিয়েছেন । তবে শহর ছাড়ার আগে তিনি সংবাদ মাধ্যমকে এদিনের বৈঠক সংক্রনাত বিষয়ে কিছুই জানান নি বলে জানা যাচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!