এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জেলের মধ্যেই নিরাপত্তা বাড়ছে সারদা খ্যাত দেবযানী মুখার্জির, বাড়ছে জল্পনা

জেলের মধ্যেই নিরাপত্তা বাড়ছে সারদা খ্যাত দেবযানী মুখার্জির, বাড়ছে জল্পনা

সারদা মামলায় অভিযুক্ত হয়ে দীর্ঘদিন ধরেই তিনি শ্রীঘরে রয়েছেন। প্রথমে প্রেসিডেন্সি মহিলা সংশোধনাগারের পর পরবর্তীতে তাকে দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে স্থানান্তরিত করা হয়। তিনি সারদাকাণ্ডে অন্যতম অভিযুক্ত দেবযানী মুখোপাধ্যায়। বর্তমানে দমদম কেন্দ্রীয় সংশোধনাগারে তার নিরাপত্তা ব্যবস্থা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যে ঘটনায় এখন তৈরি হয়েছে জল্পনা।

জানা যায়, এতদিন এই দেবযানী মুখোপাধ্যায় জেলের যে মহিলা সেলে থাকতেন, সেখানে তার সাথে একাধিক বন্দি থাকত। কিন্তু এখন তিনি যে সেলে রয়েছেন, সেখানে তার অনেকটাই নিরাপত্তাব্যবস্থা বৃদ্ধি করা হয়েছে। পাশাপাশি জেল থেকে যখন তাকে বিভিন্ন কোর্টে হাজির করানো হচ্ছে, সেখানেও তার নিরাপত্তাব্যবস্থার বৃদ্ধি করার দিকে নজরদারি শুরু হয়েছে।

প্রসঙ্গত, সারদা কাণ্ডের পর বেশ কয়েক বছর কেটে গেলেও এখনও পর্যন্ত এই দেবযানী মুখোপাধ্যায় শ্রীঘরেই রয়েছেন। কিন্তু জেলে থাকলেও তার সাজগোজ বা পোষাক আশাকে কোনো খামতি দেখা যায় না।ইংরেজির ওপর বেশ ভালো দখল থাকায় জেলের অন্যান্য বন্দীদের কাছে তিনি হেড দিদিমনি হয়ে উঠেছিলেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

পাশাপাশি সম্প্রতি সংশোধনাগারে ঘটা করে পালন করা নববর্ষ উৎসবে অংশগ্রহণের জন্য অন্যান্য বন্দীদের রীতিমতো তামিল দিতে দেখা গিয়েছিল এই দেবযানী মুখোপাধ্যায়কে।আর এহেন দেবযানী মুখোপাধ্যায়ের নিরাপত্তা বৃদ্ধি হওয়ায় এবার অনেকের মনেই তৈরি হয়েছে জল্পনা।

এদিন এই প্রসঙ্গে দমদম কেন্দ্রীয় সংশোধনাগারের সুপার দেবাশীষ চক্রবর্তীর কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “জেলের অভ্যন্তরীণ বিষয়ে আমি কোনো মন্তব্য করব না।” তবে কারা দপ্তরের এক অফিসার অবশ্য বলেন, “কোন বন্দীর নিরাপত্তা কতটা বৃদ্ধি হবে, তা পর্যবেক্ষণ চালিয়ে ঠিক করা হয়। তাই এতে জল্পনা-কল্পনার কিছু নেই।”

Top
error: Content is protected !!