এখন পড়ছেন
হোম > জাতীয় > সারদাকাণ্ডের প্রভাবশালীদের বিরুদ্ধে তদন্তের হাল-হকিকত বুঝতে স্পেশাল অফিসার

সারদাকাণ্ডের প্রভাবশালীদের বিরুদ্ধে তদন্তের হাল-হকিকত বুঝতে স্পেশাল অফিসার

সারদা কান্ডের তদন্তে শীঘ্রই নতুন মোর আসতে চলছে। সব কিছু ঠিকমতো চললে শীঘ্রই হয়ত এই কাণ্ডের তদন্তের চুড়ান্ত রিপোর্ট প্রকাশিত হবে।  এদিন কলকাতা শহরে এলেন সিবিআইয়ের বিশেষ অধিকর্তা রাকেশ আস্থানা। বুধবার তাঁর সারদা, নারদ, রোজভ্যালি কাণ্ডের তদন্তকারী আধিকারিকদের সাথে তাঁর বৈঠকের পরিকল্পনা রয়েছে।  সিবিআই সূত্রে জানা গিয়েছে অগস্ট মাসের শেষ সপ্তাহে হাইকোর্টে নারদ তদন্তের কাজের উন্নতির রিপোর্ট পেশ করার নির্দেশ রয়েছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

বিশেষ ডিরেক্টরের সঙ্গে সিবিআইয়ের বিশেষ অধিকর্তা রাকেশ আস্থানা’র এদিনের বৈঠকে এখন সিবিআইএ’র কাছে  আদালতে গ্রহণযোগ্য কী কী তথ্যপ্রমাণ , দরকারী নথি রয়েছে। তার ভিত্তিতে কী কী ব্যবস্থা নেওয়া যেতে পারে সেই বিষয়ে বিশদে আলোচনা হবে বলে সিবিআই সূত্রেই জানতে পারা গিয়েছে। এদিকে সিবিআই কর্তা রাকেশ আস্থানা’র কলকাতা সফরকে সুনজরে দেখছে না রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস ও কোনো বিরোধী রাজনৈতিক দলই।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাদের মতে এই সব কিছুই আদতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এই প্রসঙ্গে তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় জানালেন আগামী বছরে লোকসভা নির্বাচন তাই এখন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই’র কাজের গতি অন্য সময়ের থেকে বৃদ্ধি পাবে।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!