এখন পড়ছেন
হোম > বিনোদন > ‘সঞ্জুর’ সিনেমার ‘কমলি’ চরিত্র নিয়ে জল্পনার অবসান, সামনে এল আসল পরিচয়

‘সঞ্জুর’ সিনেমার ‘কমলি’ চরিত্র নিয়ে জল্পনার অবসান, সামনে এল আসল পরিচয়

রমরম করে প্রেক্ষাগৃহ গুলিতে চলছে মানুষের পছন্দের অভিনেতা সঞ্জু বাবা’র বায়োপিক। কিন্তু হলে কী হবে ঐ ছবিতে একটি চরিত্র কে ঘিরে প্রশ্ন থেকেই যাচ্ছে দর্শক মনে। ‘সঞ্জু’ ছবিতে তাঁর প্রাণের বন্ধু কামলি আদতে কে ? বাস্তব জীবনেও কী সঞ্জয় দত্ত’র জীবনের এমন কোনো বন্ধুর অস্তিত্ব রয়েছে! হ্যাঁ রয়েছে তবে এই ছবিতে তাঁর নাম পরিবর্তন করে উপস্থাপন করা হয়েছে। জানা যাচ্ছে সঞ্জয় দত্ত যখন আমেরিকায় গিয়েছিলেন সেখানেই তাঁর পরেশ ওরফে কামলি’র সাথে তাঁর পরিচয়। এবং সেই সময় থেকে আজ পর্যন্ত জীবনের নানা কঠিন সময়ে একই ভাবে বন্ধুর পাশে থেকেছেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ছবিতে আমরা কামলি চরিত্রে ভিকি কৌশল’কে দেখছি তিনি সঞ্জয় দত্ত’র জীবনে সেই অভিন্ন হৃদয় বন্ধুই হলেন পরেশ গিলানি। ছবির গল্পের সাথে তাঁদের বাস্তব জীবনের গল্পেও মিল রয়েছে। সিনেমায় যেমন দেখা গিয়েছে, ঠিক তেমনই একদম অল্প বয়সে যখন সঞ্জয় আমেরিকায় গিয়েছিলেন সেখানেই পরেশের সঙ্গে তাঁর পরিচয়। এই পরেশ গিলানি পরিচিত মহলে সেলফ মেড ম্যান হিসেবেই খ্যাত। বর্তমানে নিজের চেষ্টায় তিনি এখজন শিল্পপতি। সঞ্জয় দত্তর সঙ্গে তাঁর বন্ধুত্ব এত দৃঢ় হওয়ার কারণ একটাই কারন- দুজনেই সঙ্গীতের বড় ভক্ত এবং দুজনেই জীবনকে খুব বড় ভাবে দেখতে পছন্দ করেন। এই পরেশ গিলানি ছোটবেলা থেকেই তাঁর পরিবারের সাথে প্রবাসী। সঞ্জয়ের সঙ্গে বিদেশেই তাঁর দেখা ও বন্ধুত্ব হয়। আজ দু’জনেই স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত। কিন্তু হলে কী হবে এখন দেখা হলেই তাঁরা পুরোনো মেজাজে তাঁদের বন্ধুত্বে মেতে ওঠেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!