এখন পড়ছেন
হোম > খেলা > সঞ্জয় মঞ্জেরেকর বেছে নিলেন সেমিফাইনালের জন্য ভারতের প্রথম একাদশ, দেখে নিন একনজরে

সঞ্জয় মঞ্জেরেকর বেছে নিলেন সেমিফাইনালের জন্য ভারতের প্রথম একাদশ, দেখে নিন একনজরে

বিশ্বকাপ ক্রিকেটের খেলা অন্তিমলগ্নে এসে পৌঁছেছে। গ্রূপ লীগের খেলা শেষ, এখন অপেক্ষা দুই সেমিফাইনাল ও ফাইনালের। প্রত্যাশা মতোই বিরাট কোহলিরা গ্রূপ লীগের শেষে লীগ টেবিলের শীর্ষে থেকেই শেষ করেছেন। ফলে, আগামী মঙ্গলবার সেমিফাইনালের চারদলের মধ্যে সবথেকে দুর্বল নিউজিল্যান্ডের মুখোমুখি হবে, এই মুহূর্তে ব্যাটে-বলে দাপট দেখানো ভারত।

কিন্তু, নিউজিল্যান্ড যতই দুর্বল হোক, বিশ্বকাপের সেমিফাইনাল বলে কথা। কোনো দলকেই হাল্কা ভাবে নেওয়ার কোনো প্রশ্নই নেই। একটা ভালো ইনিংস বা একটা ভালো স্পেলই সব স্বপ্ন চুরমার করে দিতে পারে। আর তার উপরে ভারতের মিডল-অর্ডার নিয়ে যথেষ্ট চিন্তার আছে। টপ-থ্রী ফেল করলে কি হতে পারে তার একটা ইঙ্গিত আফগানিস্তান ম্যাচেই পাওয়া গিয়েছিল।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তার উপর, সঠিক বোলিং কম্বিনেশন নিয়েও চিন্তা থাকছে। ফ্ল্যাট পিচ হলে কুলদীপ যাদব-যুজবেন্দ্র চাহাল জুটি ক্লিক করছে না। রবীন্দ্র জাদেজাকে দলে নিলে ব্যাটিং গভীরতা বাড়বে। এদিকে ছোট সরিয়ে দলে ফিরে এলেও ভুবনেশ্বর কুমার আগের ছন্দে নেই। নিয়মিত উইকেট তুললেও, ডেথ ওভারে মার খাচ্ছেন মহম্মদ শামি। সব মিলিয়ে দল ভালো খেললেও, সেমিফাইনালে প্রথম একাদশ বাছতে যথেষ্টই ভাবনা চিন্তা করতে হবে বিরাট কোহলি-রবি শাস্ত্রীদের।

আর তাই, বিশ্বকাপ সেমিফাইনালে ভারতের সাম্ভাব্য প্রথম একাদশ বেছে নিলেন টিভি ভাষ্যকার ও অতীত দিনের বিখ্যাত খেলোয়াড় সঞ্জয় মঞ্জেরেকর। আসুন একনজরে দেখে নেওয়া যাক তাঁর পছন্দের প্রথম একাদশ –
১. কেএল রাহুল
২. রোহিত শর্মা
৩. বিরাট কোহলি
৪. ঋষভ পন্থ
৫. হার্দিক পান্ডিয়া
৬. মহেন্দ্র সিং ধোনি
৭. রবীন্দ্র জাদেজা
৮. ভুবনেশ্বর কুমার
৯. মহম্মদ শামি
১০. কুলদীপ যাদব
১১. জসপ্রীত বুমরাহ

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!