এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > .ফের সংগঠনকে চাঙ্গা করতে বিভিন্ন সংগঠনের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন সংঘ প্রধান

.ফের সংগঠনকে চাঙ্গা করতে বিভিন্ন সংগঠনের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন সংঘ প্রধান

এবার ঘন ঘন রাজ্যে আসতে শুরু করেছেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের প্রধান মোহন ভাগবত। কিছুদিন আগেই বাংলা থেকে ঘুরে গিয়েছেন তিনি। আর এবার ফের তিনদিনের সফরে বৃহস্পতিবার রাতে কলকাতায় এলেন সংঘ প্রধান মোহন ভাগবত। তবে কোলকাতায় এলেও সফরের প্রথমদিনে প্রায় বিশ্রামেই কাটালেন তিনি।

সূত্রের খবর, শনি এবং রবিবার উলুবেড়িয়ায় সংঘ পরিবারের বিভিন্ন সংগঠনের সঙ্গে বৈঠকে বসার কথা রয়েছে তার। প্রসঙ্গত উল্লেখ্য,চলতি মাসে এই বিষয় নিয়ে দ্বিতীয়বার কলকাতা সফরে এলেন মোহন ভাগবত। চলতি মাসের প্রথম সপ্তাহে দু’দিনের জন্য কলকাতা ঘুরে গিয়েছেন তিনি।

আর সেই সময়ই আরএসএসের পক্ষ থেকে জানানো হয়েছিল, সংঘপ্রধানের কোনও সাংগঠনিক কর্মসূচি নেই। তবে বিজেপি-সহ সংঘ পরিবারের শীর্ষ মহলের সঙ্গে একটি রুদ্ধদ্বার বৈঠক করেছিলেন ভাগবত। কিন্তু এবার সরকারি ভাবে সাংগঠনিক কর্মসূচি নিয়ে এসেছেন তিনি।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা গেছে, শনি ও রবিবার পরপর দুদিন উলুবেড়িয়ার তাঁতিবেড়িয়ায় বিজেপি, এবিভিপি, বিশ্ব হিন্দু পরিষদ ছাড়াও ক্রীড়া ভারতী, আরোগ্য ভারতী, শিক্ষা ভারতী, সেবা ভারতীর মতো সংঘ পরিবারের সদস্য সংগঠনের শীর্ষ মহলের সঙ্গে বৈঠক করবেন ভাগবত। এছাড়াও দুদিনের এই বৈঠক রাজ্য রাজনীতিতে আগামিদিনে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলে মনে করছে রাজনৈতিক বিশ্লেষকরা।

জানা গেছে, বৃহস্পতিবার রাতে কলকাতা পৌঁছনোর পর শুক্রবার সকালে শাস্ত্রীয় সংগীতশিল্পী রাশিদ খানের আমন্ত্রণে তাঁর নাকতলার বাড়িতে যান সংঘপ্রধান মোহন ভাগবত। অতীতেও বঙ্গ সফরেও বিধাননগরে এক সান্ধ্য বৈঠকে দুজনের দেখা এবং কথা হয়েছিল। পরে গোলপার্ক রামকৃষ্ণ মিশন ইনস্টিটিউট অব কালচারে একটি সভায় যোগদান করেন এবং সেখানে ভাষণ দেন। শেষে কেশব ভবনে পৌছন মোহন ভাগবত।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!