এখন পড়ছেন
হোম > বিনোদন > নিজের গার্লফ্রেন্ড থেকে বিয়ে – সবকিছু নিয়েই অবশেষে নীরবতা ভাঙলেন সলমন খান

নিজের গার্লফ্রেন্ড থেকে বিয়ে – সবকিছু নিয়েই অবশেষে নীরবতা ভাঙলেন সলমন খান

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ডান্স শো ‘নাচ বলিয়ে সিজন ৯’ এ বার আসতে চলেছে টিভির পর্দায়। আর তাই নিয়ে ভক্তদের উৎসাহের শেষ নেই দেশজুড়ে। কিন্তু, এবার সেই নাচ বলিয়ে-এর সেট থেকে একটা ভিডিও লিক হয়ে গেছে, যে ভিডিও নাচ বলিয়ে-এর সেনসেশন আরও বাড়িয়ে দিয়েছে। ইন্টারনেটে ভাইরাল হওয়া সেই ভিডিও দেখা যাচ্ছে সালমান খানকে। আর সল্লুভাই এ বার দর্শকদের উদ্দেশ্যে মুখ খুলেছেন তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে, যা নিয়ে তাঁর অগুনতি ভক্তের জল্পনার শেষ নেই।

হ্যাঁ, তাঁর প্রেম জীবন নিয়ে যে বলিপাড়ায় যথেষ্ট জল্পনা চলে তার সম্পর্কে তিনি ভালই অবহিত। তাই তিনি এবার ফাঁস করলেন এই নিয়ে তাঁকে কী কী প্রশ্নই না শুনতে হয়। তাঁর বিয়ের দিন বা ডেট সম্পর্কে তাঁকে প্রশ্নবানে জর্জরিত হতে হয়েছে অসংখ্য বার! এমন কি অনেক সময় রিপোর্টাররা, তাঁকে জিজ্ঞাসা করে থাকেন – তিনি কি এ বার তাঁর কোনও প্রাক্তন বান্ধবীর সাথে সিনেমা করতে চলেছেন? অথবা তাঁর কোনও হতভাগ্য নতুন প্রেমিকার কথাও তাঁকে জিজ্ঞাসা করা হয়েছে অনেকবার! তাই তাঁর এ বারের সিদ্ধান্ত, তিনি এই নিয়ে প্রকাশ্যেই মুখ খুলবেন।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

এই বলিউড তারকার কথা থেকেই জানা গেল এ বারের সিজন ৯ হতে চলেছে একটু ‘হটকে’ – কারণ এবারের নতুন আকর্ষণ হল সাম্প্রতিক ও প্রাক্তন প্রেমিক প্রেমিকাদের জুটি। তাঁর কথায় এ বারের নাচ বলিয়ে হতে চলেছে এন্টারটেনমেন্টের আরেক নাম তার কারন এই শো প্রাক্তন এবং সাম্প্রতিক প্রেমিক প্রেমিকাদের জুটিদের আনতে চলেছে এক ছাদের তলায়। এই তালিকায় নাম লিখিয়েছেন ঊর্বশী ঢোলাকিয়া-অনুজ সচদেওয়া, মধুরিমা তুলি-বিশাল আদিত্য সিং, শ্রদ্ধা আর্য-আলম মক্কার, অনিতা হাসানন্দনী-রোহিত রেড্ডি, গীতা ফোগট-পবন কুমার – এর মত বহু চর্চিত জুটি।

এই রিয়্যালিটি শোয়ের প্রোমো ইতিমধ্যেই প্রকাশ হয়ে গেছে এবং তাতে যে রহস্য আরও বেড়ে উঠেছে তার বলার অপেক্ষা রাখে না। কারণ জুটির একটি করে সঙ্গীদের নামই এখনও পর্যন্ত প্রকাশ করা হয়েছে। তাই সল্লু ভাই এখন শুধু এই শোয়ের প্রোডিউসারের ভূমিকায় না থেকে শো কে আগের সিজনের থেকে আরও কী ভাবে আকর্ষণীয় করে তোলা যায় সেটার চিন্তাতেই ব্যস্ত। কিন্তু তাঁর ভক্তরা আপাতত ব্যস্ত সলমন খান তাঁর বিয়ে ও ব্যক্তিগত প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুলে নতুন কি তথ্য তাঁর ভক্তদের সামনে তুলে ধরেন তা নিয়ে!

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!